আজ ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২৪ ইং

চাঞ্চল্যকর হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার ২ জন

আরিফুল ইসলাম জয়,কুড়িগ্রাম প্রতিনিধি :

গত ১২ সেপ্টেম্বর ২০২২ তারিখ রাত আনুমানিক ১০ ঘটিকা হতে রাতের যে কোন সময়ে গলায় রশি প্যাচিয়ে ভ্যান চালক রতন মিয়া (২৮) কে হত্যা করে লাশের কোমরে প্লাস্টিকের বস্তা প্যাচিয়ে বালুর বস্তার সাথে বেধে দুধকুমার নদীতে ফেলে দেয়।

১৬ সেপ্টেম্বর ২০২২ তারিখ লাশ ভেসে উঠার খবর পেয়ে ভূরুঙ্গামারী_থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করেন এবং মৃতদেহটি ময়নাতদন্তের জন্য সিভিল সার্জন কুড়িগ্রাম বরাবর প্রেরণ করেন।

পুলিশের তাৎক্ষনিক প্রচেষ্টায় পরিবারের লোকজন লাশ সনাক্ত করে থানায় এজাহার দাখিল করে।

পরবর্তীতে ভূরুঙ্গামারী থানা পুলিশের প্রাথমিক ও তাৎক্ষনিক তদন্তে চাঞ্চল্যকর নৃশংস হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন ও মামলা রুজুর ২৪ ঘন্টার মধ্যে কুড়িগ্রাম জেলার, ভূরুঙ্গামারী থানার, হেলোডাঙ্গা গ্রামের মোঃ আলতাফুর (৩৮) কে ১৮ সেপ্টেম্ব ২০২২ তারিখ দুধকুমার নদের পুর্বপার (মাহিগঞ্জ চান্দুনিয়া) চর থেকে গ্রেফতার করে।

আসামীর নিকট থেকে ভিকটিমের মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আলতাফুর ভূরুঙ্গামারী থানার ২০০৯ সালের একটি হত্যা মামলার এজাহার নামিয় আসামী।

আসামীর স্বীকারোক্তি মোতাবেক সহযোগী আসামী কুড়িগ্রাম জেলার, ভূরুঙ্গামারী থানার, চর বারুইটারী গ্রামের মোঃ আসাদুল হক (৩৫), কে গ্রেফতার করা হয়।

এসপি আল আসাদ মোঃ মাহফুজুল হক বলেন সোনার বাংলা গড়ার প্রত্যয়ে একটি সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ন সমাজের লক্ষ্যে সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে দিবারাত্র কঠোর পরিশ্রম করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ।

শুধু সংঘটিত অপরাধ দমনই নয়, নিয়ন্ত্রন, তদন্ত সহ অপরাধ নিবারনে সার্বক্ষণিক ভাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ