আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

৪০০টি ফিশিং ট্রলারে ডিভাইস উদ্বোধন করে, সাবেক এমপি বদি

মোঃ আলমগীর, টেকনাফ  প্রতিনিধি :

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগে টেকনাফ উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে মঙ্গলবার সকাল ১১টায় ফিশিং ট্রলারে (ডাটাবেজ) দেওয়া ৪০০টি ফিশিং ট্রলারকে ডিজিটালের আওতায় আনতে গ্লোবাল সিস্টেম ফর মোবাইল নেটওয়ার্ক (জিএসএম) ডিভাইস স্থাপন উদ্বোধন করা হয়েছে।

টেকনাফের জেলেরা সাগরে কোথাও বিপদের সম্মুখীন হলে সহজে তাদের কে উদ্ধার করা সহ সকল ধরনের দূর্ঘটনা থেকে নিরাপদে থাকতে পারবে। যার কারণে নেটওয়ার্ক ডিভাইস চেক করে তাদেরকে সব-সময় ছবিসহ দেখে মনিটরিং করা যাবে।

টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ এরফানুল হক চৌধুরীর সভাপতিত্বে টেকনাফ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের দুই

বারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য ও টেকনাফ পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান বদি। বিশেষ অতিথি মেরিন ফিশারিজ অফিসার জান্নাতুল ফেরদৌস শাওরিন, ফিশিং ট্রলার মালিক সমিতির সভাপতি ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল জলিল,

পৌর আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক নুরুল হোসাইন,
পৌর আওয়ামী লীগের সদস্য ও পৌর ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর, পৌর আওয়ামী লীগের সদস্য সাংবাদিক সাইফুদ্দিন মোহাম্মদ মামুন উপস্থিত ছিলেন।

এ-সময় সাবেক এমপি বদি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী চমৎকার একটি উদ্যোগ নেওয়ায় আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।

তিনি আরও বলেন, আপনারা সততাকে সঙ্গী করে আপনাদের কাজ করে যাবেন আমি সেই প্রত্যাশা করছি। পরিশেষে প্রধান অতিথি সাবেক এমপি আলহাজ্ব আব্দুর রহমান বদি সকল ফিশিং ট্রলারের জেলেদের মাঝে নিজ হাতে মিস্টি বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ