আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

ফেনী শহরে দুই মিষ্টি কারখানায় জরিমানা

আলাউদ্দিন সবুজ. ফেনী জেলা প্রতিনিধিঃ

কারখানায় অপরিচ্ছন্ন ও অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি তৈরির অপরাধে ফেনী বড় বাজারে দুই প্রতিষ্ঠানকে ৭০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সংশ্লিষ্ট সূত্র জানায়, মঙ্গলবার জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো: কাউছার মিয়া ও জেলা নিরাপদ খাদ্য অধিদপ্তরের খাদ্য কর্মকতা সৌরভ রায় একটি টিম নিয়ে শহরের বড় বাজারের ধানপট্টিতে ইসলামিয়া সুইটস ও মজুমদার সুইটসে অভিযান চালায়। নোংরা, অস্বাস্থ্যকর পরিবেশে কুমিল্লার মাতৃভান্ডার, ফেনীর নিউ মিষ্টিমেলা, মীম ফুড়, মধুবন, মধুমেলা, ইসলামিয়া হাজী মিষ্টি, ফুলকলি, মধুমেলা, রেড় বেরী, কাউসার কোয়ালিটি দধি সহ বিভিন্ন নামী দামী ভূয়া ব্র্যান্ডের প্যাকেট তৈরি করে মিষ্টান্ন খাদ্যদ্রব্য বাজারজাত করে। এছাড়া ইসলামিয়া সুইটস এ পোড়া তেল পাওয়ায় নষ্ট করা হয়। অভিযানে ইসলামিয়া সুইটস এর ৫০ হাজার ও মজুমদার সুইটসকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে জেলা নিরাপদ খাদ্য অধিদপ্তরের নমুনাসংগ্রহকারী মো: রিদন, সদর উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর আবদুর রহমান অংশ নেন।

ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক মো: কাউছার মিয়া জানান, বোক্তাপর্যায়ে নিরাপদ খাদ্য নিশ্চিত করতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ