আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং

শেখ ফজলুল হক মনি”র স্মরণে সৈয়দপুরে যুবলীগ-এর ফ্রি মেডিক্যাল ক্যাম্প 

নীলফামারী প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী যুবলীগ’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শেখ ফজলুল হক মনি”র স্মরণে নীলফামারীর সৈয়দপুরে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ আগস্ট) সকাল ১০ টায় সৈয়দপুর পৌর কমিউনিটি সেন্টারে ক্যাম্পের সেবা কার্যক্রম উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর ২ আসনের জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এ কে এম আহসানুল হক চৌধুরী ডিউক।

বিশেষ অতিথি ছিলেন, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা,
সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সোহেল পারভেজ, এাণ সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, যুবলীগ নীলফামারী জেলা শাখা সভাপতি এ্যাড. রমেন্দ্র নাথ বর্ধন বাপ্পি, সাধারণ সম্পাদক ও নীলফামারী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ।

সভাপতিত্ব করেন যুবলীগ সৈয়দপুর উপজেলা আহ্বায়ক দিলনেওয়াজ খাঁন। অনুষ্ঠান পরিচালনা করেন যুগ্ম আহবায়ক মোঃ আসাদুল ইসলাম আসাদ ও মোস্তফা ফিরোজ।

মেডিকেল ক্যাম্পে ১০ টি বুথে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের ১৫ জন চিকিৎসকের একটি দল চিকিৎসা সেবা প্রদান করেন। তাঁরা হলেন, সহকারী অধ্যাপক (এন্ডোক্রাইনোলোজী) ডা. লুৎফুল কবির লিমন (এম ডি), সহকারী অধ্যাপক (চর্ম ও যৌন) ডা. মোস্তফা কবির সুজন (ডি ডি ভি),

গাইনী কনসালটেন্ট ও সহকারী অধ্যাপক (এফ সি পি এস) ডা. শামসুন নাহার, মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. আদিলুজজামান রানা (এফ সি পি এস), ও ডা. মো. মোস্তাফিজুর রহমান, সার্জারী বিভাগের রেজিষ্টার ডা. এস এম কামাল, শিশু বিভাগের রেজিষ্টার ডা. তানভীর (এম ডি),

অর্থসার্জারী বিভাগের রেজিষ্টার ডা. তাপস রায় (এম এম), মেডিসিন বিভাগের ডা. সরকার মনিরুজ্জামান রিংকু, মানসিক রোগ চিকিৎসক ডা. রঞ্জন কুমার সেন (এম সি পি এম), গ্যাষ্ট্রোকলজী চিকিৎসক ডা. সোহেল রানা (এম ডি), শিশু সার্জারী চিকিৎসক ডা. মুরাদুজ্জামান মুরাদ (এম এম), ডা. নবীন (অর্থপেডিক), ডা. ফরহাদ (সার্জারী), ডা. মুমু (গাইনী অবস)।

দিনব্যাপী পরিচালিত এই ফ্রি মেডিকেল ক্যাম্পে প্রায় ৫ হাজার মানুষ চিকিৎসা সেবা পেয়েছেন। এর আগে গত মঙ্গলবার রাতে একই স্থানে শোকাবহ ১৫ আগস্ট ২১ আগস্ট উপলক্ষে শোকসভার আয়োজন করে সৈয়দপুর উপজেলা ও পৌর আওয়ামী যুবলীগ। এতে উপরোল্লিখিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ