আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

রাণীনগরে রাস্তার বেহাল অবস্থা

মোঃ ফিরোজ আহমেদ, নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁ জেলা রাণীনগর উপজেলার গুনা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গুনা প্রাইমারি স্কুল থেকে বুলুখা পুকুর পর্যন্ত ও বিশ্বরোড হতে খাঁনপাড়া পযর্ন্ত রাস্তাটি ছিল ব্যাহাল অবস্থা এবং বন্যাকবলিত এলাকা।

প্রতিদিন কর্দমাক্ত পথটি পাড়ি দিয়ে স্কুল কলেজের ছাত্র-ছাত্রী ও এলাকার হাজার হাজার মানুষকে যেতে হয় শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন গন্তব্য স্থানে।

বর্ষা মৌসুমে যে কর্দমাক্ত রাস্তায় হাঁটার কথা শুনলে চোখে পানি আসে পথচারীদের।যেই কাঁদার স্থানে আসলে পার হওয়ার সময় খানিক দাঁড়িয়ে ভাবেন পথিক;কিভাবে পার হওয়া যায়।

সেই কর্দমাক্ত রাস্তায় পথচারীদের ভোগান্তি কমাতে মানব সেবাই এগিয়ে আসলেন স্থানীয় মেম্বার মোঃ জগলুর রহমান,মোঃসুকবোর আলী ও গ্রামের বাসিন্দারা রাস্তাটি একটু বৃষ্টি হলেই রাস্তাটি চলাচলের অনুপযোগী হয়ে পড়ে।

বহুবছর ধরে রাস্তাটি সংস্কারের দাবি এলাকাবাসীর থাকলেও জনপ্রতিনিধি বা সমাজপতিদের কেউ এগিয়ে আসেননি।তাই নিজ উদ্যোগ স্থানীয় সংসদ সদস্য আলহাজ মোঃ আনোয়ার হোসেন হেলাল এমপি.মহোদয়ের নিকট গ্রামের সকল জনগনের জোর দাবি ও অনরধ এই রাস্তা টা করে দিবার জন্য৷

এতে গ্রামের মানুষের অনেক সুবিধা হবে। শুধু জনগণের কথা ভেবে এবং পরামর্শক্রমে রাস্তাটি সংস্কারের জানায় সে এমপি মহোদয়ের কাছে এই রাস্তার বিষয় জানালে সে তাৎক্ষণিকভাবে এর ব্যবস্থা গ্রহণ করবেন

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ