আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ইকোনোমিক্স প্রিমিয়ার লিগ ২০২২ এর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক :

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগ কর্তৃক আয়োজিত ক্রিকেট টুর্নামেন্ট ‘ইকোনোমিক্স প্রিমিয়ার লিগ ২০২২’ শুরু হয়েছে।

গতবৃহস্পতিবার(৩মার্চ) বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী প্রশাসনিক ভবনে জার্সি উন্মোচনের মধ্য দিয়ে টুর্নামেন্টের আনুষ্ঠানিকতা শুরু করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহ্ আজম।

শুক্রবার(৪ মার্চ) সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের প্রস্তাবিত ক্যাম্পাসে উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয়। অনলাইনে যুক্ত থেকে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন ভাইস-চ্যান্সেলর ড. মোঃ শাহ্ আজম।

এক প্রেস বিজ্ঞত্তিতে শনিবার(৫মার্চ) বিষয়টি নিশ্চিত করেছেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ এর জনসংযোগ কর্মকর্তা, মোঃ শাহ্ আলী।

এসময় ভাইস-চ্যান্সেলর ড. মোঃ শাহ্ আজম চূড়ান্ত পর্বের ম্যাচগুলো মাঠে উপস্থিত থেকে উপভোগ করার প্রত্যাশা ব্যক্ত করে বলেন, ইকোনোমিক্স প্রিমিয়ার লিগ বিশ্ববিদ্যালয়ে যে নতুন ধারা, নতুন আনন্দ সৃষ্টি করেছে তা শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে সম্প্রীতি এবং সহমর্মিতা সৃষ্টি করবে।

উদ্বোধনী খেলায় মাঠে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক এবং সহকারী প্রক্টর ড. মোঃ ফখরুল ইসলাম, অর্থনীতি বিভাগের চেয়ারম্যান বরুণ চন্দ্র রয়, সাংস্কৃতিক ঐতিহ্য ও বাংলাদেশ অধ্যয়ন বিভাগের চেয়ারম্যান রিফাত-উর-রহমান এবং বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ