আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং

চরমুঘুয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসতঘরে হামলা 

কে এম নজরুল ইসলাম :
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসতঘরে হামলার ঘটনা ঘটেছে। এই বিষয়ে থানায় লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী পরিবারের পক্ষে আরিফ হোসেন। ঘটনাটি ঘটে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১৪নং দক্ষিণ ইউনিয়নের চরমুঘুয়া গ্রামের খন্দকার বাড়িতে।
ঘটনার সূত্রে জানা যায়, ২০ অক্টোবর বৃহস্পতিবার চরমুঘুয়া গ্রামের মৃত আবদুল করিম খন্দকার বাড়ির হাজেরা বেগম (৩২) তার নিজগৃহে প্রয়োজনীয় কাজ করছিলেন। এই সময় একই বাড়ির সালেহা বেগম (৪৭) পূর্ব শত্রুতার জের ধরে অকথ্য ভাষায় হাজেরা বেগমকে গালিগালাজ করতে থাকেন।
একপর্যায়ে হাজরা বেগম অতিষ্ঠ হয়ে কথার জবাব দিলে সালেহা বেগম ও তার দুই ছেলে আতিক হোসেন (২৬) রিয়াজ হোসেন (১৮) ও মেয়ে হাসনা (২৩) দেশিয় অস্ত্র নিয়ে হাজেরা বেগমের ওপর আক্রমণ করে এবং তাকে বেধড় মারধর করেন। মারধরের একপর্যায়ে হামলাকারীরা বসতঘরের জানালা ভেঙ্গে ফেলেছেন বলে অভিযোগ করেন হাজেরা বেগম।
অভিযোগের বাদী আরিফ হোসেন জানান, আমরা সবসময় বাড়িতে থাকি না। সেই সুযোগে তারা প্রায় সময়ই আমাদের বসতঘরে প্রবেশ করে এবং আমার স্ত্রীর ওপর নির্যাতন চালায়। গত বৃহস্পতিবারে তারা আমার স্ত্রীর ওপর হামলা করেছে এবং তাকে মারধর করেছে।
আমার ৪ বছরের কন্যা সন্তান সুমাইয়াকে পর্যন্ত ছাড় দেয়নি, তাকেও মারধর করেছে। আমরা নিজেদের নিরাপত্তার জন্য বাধ্য হয়ে আইনের আশ্রয় নিয়েছি। আমরা এর দৃষ্টান্তমূলক বিচার চাই।
বিবাদী সালেহা বেগম বলেন, আমার দূরসম্পর্কের আত্মীয় রানু বেগম তাদের ঘরে যাতায়াত করে। রানুর স্বামী জেলে থাকায় সে একটু বেশিই যাতায়াত করতো। রানু বেগমের শাশুড়ির কাছে তারা আমাদের নামে আজেবাজে কথা বলেছে।
যার কারণে আমি ক্ষিপ্ত হয়ে গালিগালাজ করি। আমি তো কারো নাম নিয়ে গালিগালাজ করিনি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, উভয়পক্ষের মাঝে মারামারির একপর্যায়ে তাদের জানালা ভেঙ্গে যায়।
অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এস আই আনোয়ার হোসেন। তিনি জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ