আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

পাথরঘাটায় শতাধিক পূজা মন্ডপ গুরে আর্থিক সহায়তা যুবলীগের

পাথরঘাটা বরগুনা প্রতিনিধি : তাওহিদুল ইসলাম:

বরগুনা পাথরঘাটায় শারদীয় দূর্গাপূজা উপলক্ষে প্রায় শতাধিক পূজা মন্ডপ গুরে নিজস্ব তহবিল থেকে আর্থিক সহায়তা প্রদান করেছে আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সুভাষ চন্দ্র হাওলাদার । তিনি বরগুনা-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী।

বুধবার (১৩ অক্টোবর) বিকেল ৪ থেকে শুরু করে রাত ১২টা পর্যন্ত বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং পূজা কমিটির সকল সদস্যদের সাথে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। এসময় তার সাথে ছিলেন পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

এ সময় সুভাষ চন্দ্র হাওলাদার বলেন, ধর্ম যার যার উৎসব সবার। দেশের করোনা পরিস্থিতির সংক্রমণ রোধে সরকারের নির্দেশনা অনুযায়ী সনাতন ধর্মাবলম্বীদের বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা উদযাপন করা হচ্ছে।

এই উৎসবে সরকারের পাশাপাশি তিনিও নিজ অর্থায়নে প্রায় শতাধিক পূজা মন্ডপ গুরে তার সাধ্যমত আর্থিক সহায়তা তুলে দেন দূর্গাপূজা উদযাপন পরিষদের নেতৃবেন্দের হাতে। এবং ভবিষ্যতেও সহযোগীতা করার আশ্বাস দেন।

তিনি আরও বলেন, আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট দিবো। শুধু আমি না, বরগুনা-২ আসন নেত্রী যাকেই নৌকা প্রতীক দিবে আমরা তাকেই ভোট দিয়ে জয়যুক্ত করবো। সেইসাথে জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলাদেশকে উন্নয়নের ধারায় এগিয়ে নিয়ে যাবো।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ