আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ ইং

ফেনীতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে দুই শত পরিবারকে বস্ত্র বিতরণ

মোঃ আবুল খায়ের,ফেনী সদর ও কোর্ট প্রতিনিধিঃ

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফেনীর আপতাবিবির হাট ও দাসপাড়ায় ৫০ পরিবারের মাঝে বস্ত্র বিতরণ করা হয়। রোববার জেলার সেচ্ছাসেবী সংগঠন “আমরা যুবরা চাই পরিবর্তন” উদ্যোগে এই বস্ত্র বিতরণ করা হয়।

একই দিনে সংগঠনের উদ্যোগে ফেনী জেলার বিভিন্ন স্থানে সর্বমোট ২০০ পরিবারের মাঝে বস্ত্র বিতরণ করে সংগঠনটি। এ সময় উপস্থিত মানুষের মাঝে মাক্স বিতরণ করা হয়। অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক সৌরভ হোসেন ও খাজা রাকিব এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি হৃদয় রায় চৌধুরী।

উক্ত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মন্ডলীর আবদুল রহমান সুজন,শুভরাজ শর্মা এবং অতিথি হিসাবে ছিলেন বালিগাঁও ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি বলাই শর্মা,সাধারণ সম্পাদক ডাঃস্বপন শর্মা,স্থানীয় মন্দির কমিটির সভাপতি সুবল দাস,সাধারণ সম্পাদক লিটন সূত্রধর,ইউনিয়ন পরিষদ সদস্য জসিম উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংগঠনে সহ-সভাপতি কাজী মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক সৌরভ হোসেন,আশিষ কুমার দাস,আকাশ দাস,প্রান্ত কুরী,মোঃইব্রাহিম জয়,রাজ দেব,অর্পিতা বনিক,আরমান,বিকাশ,শাখী,জাহেদ,অপু, হৃদয় মজুমদার,ইরফান,সজল ,সজীব,বাবু চন্দন দাস,খোকন,হৃদয় মজুমদার,ইমন,শাহজাহান,হৃদয়,তৌহিদুল,রুপক,সাইফুল,রাতুল,রকি ইত্যাদি প্রমুখ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ