আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ ইং

নয়াহাট বাজারের ব্যবসায়ী ডা. আলমগীরের মাতৃবিয়োগ 

কে এম নজরুল ইসলাম : 
ফরিদগঞ্জ উপজেলার নয়াহাট বাজারের প্রসিদ্ধ মেডিসিন ব্যবসায়ী, মাস্টার মেডিকেলের মালিক ডা. মহিউদ্দিন আলমগীরের মা বেগম শরীয়তিন্নেছা ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন। 
৭ অক্টোবর বৃহস্পতিবার বেলা ১টা ৪০ মিনিটের সময় ঢাকায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। পারবিবারিক সূত্রে জানা গেছে, ডা. মহিউদ্দিন আলমগীরের মা দীর্ঘদিন বার্ধক্যজনিত অসুস্থতার পাশাপাশি দুরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন। উন্নত চিকিৎসার জন্য ঢাকার স্কয়ার হাসপাতালে তাকে ভর্তি করানো হয়।
অবস্থার তেমন উন্নতি নেই দেখে ঢাকায় বোনের বাসায় রেখে মায়ের চিকিৎসা করাচ্ছিলেন ডা. মহিউদ্দিন আলমগীর। স্কয়ার হাসপাতালের অধীনে চিকিৎসা চলাকালীন সময়েই উনি ইন্তেকাল করেন।
তার গ্রামের বাড়ি ফরিদগঞ্জের চরকুমিরা বোরহান উদ্দিন হাজী বাড়িতে বৃহস্পতিবার রাত ১০টায় মরহুমার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পরিবার সূত্রে বলা হয়েছে।
মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ৫ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। পরলোকগত মায়ের রুহের মাগফেরাতের জন্য ডা. মহিউদ্দিন আলমগীর সকলের নিকট দোয়া চেয়েছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ