আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

ক্লিন ক্যাম্পাস, গ্রিন ক্যাম্পাস

মোকাব্বির আলম সানি ( নিজস্ব প্রতিবেদক) :
করোনাকালীন এই সময়ে পরিস্কার পরিচ্ছন্নতা এবং অসাবধানতার কারনে আমরা ডেঙ্গু সহ নানাবিধ রোগব্যাধিতে প্রতিনিয়ত আক্রান্ত হচ্ছি ।
তার থেকে কিছুটা হলেও সুরক্ষা প্রদানের জন্য,”ক্লিন ক্যাম্পাস, গ্রিন ক্যাম্পাস” এই প্রতিপাদ্য কে সামনে রেখে আজ বৃহস্পতিবার “ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ভলান্টারি সার্ভিস ক্লাব” – এর উদ্যোগে ড্যাফোডিল স্মার্ট সিটিতে  একটি সচেতনতামূলক ‘ক্লিনিং অ্যাওয়ারনেস ক্যাম্পেইন ‘-এর আয়োজন সম্পন্ন করা হয়।
উক্ত ক্যাম্পেইন উদ্বোধন করা হয় ক্যাম্পাস ব্যাপী এক বর্ণাঢ্য র‍্যালীর মাধ্যমে, র‍্যালী শেষে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের আশেপাশে পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রম এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিষ্কার পরিচ্ছন্নতা এবং ক্যাম্পাসের সবুজ  পরিবেশ ধরে রাখার ব্যাপারে সচেতনমূলক প্রচার  প্রচারণা সম্পন্ন করেন ভলান্টারি ক্লাবের সদস্যগন।
উক্ত ইভেন্টে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সম্মানিত ডেপুটি রেজিস্ট্রার জনাব ইসহাক মিজি , ডেপুটি  ডিরেক্টর মোসলেহ্উদ্দিন চৌধুরী , সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর জনাব কাজী দিলজীব কবির সহ আরো অনেকে।
এসময় ক্লাবের পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন ক্লাবের প্রেসিডেন্ট নাহিদুল ইসলাম,ভাইস প্রেসিডেন্ট শাদিদুল আবিদ, মাহাবুবুল করিম সহ ক্লাবের সকল সদস্যবৃন্দ।
উক্ত ইভেন্টে আরও সহযোগিতা করেন অত্র বিশ্ববিদ্যালয়ের পরিচ্ছন্নতা কর্মীরা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ