আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২৪ ইং

ফুলগাজীতে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

আলাউদ্দিন সবুজ.ফেনী জেলা প্রতিনিধিঃ

ফেনীর ফুলগাজীতে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মাওলানা সিফাত উল্লাহকে সিলেট থেকে গ্রেপ্তার করেছে ফুলগাজী থানা পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা যায়, মাওলানা সিফাত উল্লাহ প্রখ্যাত ওয়ায়েজীন। বাড়ী ফুলগাজীর মধ্যম ধলিয়া গ্রামে। ২০১১-১২ সালের দিকে চট্টগ্রামের পতেঙ্গা এলাকায় থাকতেন স্থানীয় ভাবে বিবাহ করেন। বিয়ের কিছুদিন পর স্ত্রী জানতে পারেন তিনি আগেও বিবাহ করেছিলেন এবং ঐ ঘরে ২ সন্তান আছে। এর পর থেকে স্ত্রীর সাথে নিয়মিত ঝগড়া হতো।

একদিন রাতে ঘুমানোর পর সুযোগ বুঝে গলাটিপে স্ত্রীকে খুন করে পালিয়ে যান সিফাত উল্ল্যাহ। এ ঘটনায় স্ত্রীর বাবা বাদী হয়ে পতেঙ্গা থানায় হত্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে মামলায় মাওলানা সিফাত উল্লাহর যাবজ্জীবন সাজা হয়।

পুলিশ আরো জানায়,ওয়ারেন্ট ডকুমেন্ট থেকে তথ্য নিয়ে বাড়ীতে খবর নিয়ে জানা যায় উনি দীর্ঘদিন যাবত এলাকা থেকে পলাতক। পরে জানা গেলো বি-বাড়ীয়া বিয়ে করে সিলেটে থাকেন এবং বিভিন্ন জায়গায় ওয়াজ মাহফিল করে থাকেন। কৌশলে স্ত্রীর নাম্বার সংগ্রহ করে একদিন হুজুরের নাম্বার সংগ্রহ করা হয়। পরে ওয়াজ মাহফিলের দাওয়াতের কথা বলে সিলেটের মৌলভীবাজার জেলা থেকে ফুলগাজী থানার সাব-ইন্সপেক্টর রাশেদুল হকের নেতৃত্বে পুলিশের একটি টিম ও শ্রীমঙ্গল থানা পুলিশের সহযোগিতায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মাওলানা সিফাত উল্লাহকে গ্রেফতার করা হয়।

ফুলগাজী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মঈন উদ্দীন জানান, ২০১২ সালে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত আসামি মাওলানা সিফাত উল্লাহকে কৌশলে সিলেটের শ্রীমঙ্গল থেকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ