আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং

মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে উখিয়ায় মানববন্ধন

সাজন বড়ুয়া সাজু:

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ( BMSF) কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিনিয়র সহ-সভাপতি সাইদুর রহমান লিমন এবং বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজামসহ ১১ জনের বিরুদ্ধে সংসদের হুইপ শামসুল হক কর্তৃক মিথ্যা মামলার প্রতিবাদে সারাদেশে একযোগে বিএমএসএফ এর ডাকে মানববন্ধন করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) উখিয়া উপজেলা শাখার সাংবাদিকবৃন্দ।
আজ সকাল ১১.৩০ মিনিটে শাহেদ হোসাইন মুবিনের সঞ্চলনায় এবং বিএমএসএফ উখিয়া উপজেলার সভাপতি কাজী হুমায়ুন কবির বাচ্চুর সভাপতিত্বে উখিয়া সরকারী উচ্চ বিদ্যালয় গেইট সংলগ্নে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এছাড়া আরও বক্তব্য রাখেন উখিয়া প্রেসক্লাবের অর্থ সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী,বিএমএসএফ কক্সবাজার জেলা সাংগঠনিক সম্পাদক শাকোর মাহমুদ চৌধুরী,উখিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিক উদ্দিন বাবুলসহ অনেকে।

এই সময় উপস্থিত ছিলেন সাংবাদিক মোসলেহ উদ্দিন,জসীম উদ্দিন,মইন উদ্দিন শাহীন,ফেরদৌস ওয়াহিদ,কাজল আইস,সাজন বড়ুয়া সাজু,সাদেক হোসাইন খোকা,মোঃ শহীদ,নিলয় চৌধুরীসহ আরও অনেকে।

উক্ত মানববন্ধনে বক্তারা এই মিথ্যা মামলা প্রত্যাহার ও দায়ের করা মামলায় উল্লেখিত সবার নিঃশর্ত মুক্তি চেয়ে সরকার ও প্রশাসনের প্রতি অনুরোধ জানান

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ