আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং

নোয়াখালীতে হাসপাতাল থেকে নবজাতক চুরি দু’দিন পর উদ্ধার,আটক ১

ফখরুদ্দিন মোবারক শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে এক নবজাতক শিশু চুরির দু’দিন পর উদ্ধার করেছে সদর থানা পুলিশ। এ ঘটনার সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে পুলিশ কবিরহাট উপজেলার প্রাইভেট হাসপাতালের ম্যানেজার জুলফিকার হায়দার সোহাগকে (৪০) আটক করেন। সে উপজেলার ঘোষবাগ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মৃত আব্দুল হালিমের ছেলে।

শুক্রবার ২০ আগস্ট রাত ১০ টার দিকে কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের সাহাজির হাট বাজার এলাকায় সোবহান মুন্সি বাড়ির আলী আহমদের ঘর থেকে ওই নবজাতক শিশুটিকে উদ্ধার করে পুলিশ।

নবজাতক শিশুটি নোয়াখালী পৌরসভার কৃষ্ণরামপুর এলাকার মো. আবদুল মালেক ও মোছাস্মৎ জুলেখা বেগম দম্পতির ছেলে।

এর আগে, বুধবার ১৮ আগস্ট রাত ৮ টার দিকে নোয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল হাসপাতালের ২ নম্বর ওয়ার্ড থেকে এ নবজাতক চুরির ঘটনা ঘটে। জানা যায়, গত সোমবার অস্ত্রোপচারের মাধ্যমে নবজাতক শিশুটির জন্ম হয়।

উল্লেখ্য,গত বুধবার রাতে নবজাতক শিশুর মা মোসাস্মৎ জুলেখা বেগম তার দুই দিন বয়সী শিশু সন্তানকে বেডে রেখে টয়লেটে যান। টয়লেট থেকে এসে দেখেন তার সন্তানটি বেডে নেই। এরপর হাসপাতালের বিভিন্ন ফ্লোর এবং ওয়ার্ডে খুঁজে সন্তানের সন্ধান পাননি।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে এবং এ ঘটনায় বাকী আসামীদের গ্রেফতার করার প্রস্তুতি চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ