আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

শাহজাদপুরের চাঁদাবাজি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জের শাহজাদপুরের রুপবাটি ইউনিয়নের বাঘাবাড়ি দক্ষিণপাড়ের আঃ মালেক কর্তৃক মোল্লাপাড়া গ্রামের মৃত হামদুল মোল্লার ছেলে মোঃ মিন্টু মোল্লাসহ ৮ জনকে আসামী করে একটি মামলা ও মিন্টু মোল্লাসহ ৫ জনকে আসামী করে আরেকটি মামলা করার ঘটনায় এ মামলা দুটি প্রত্যাহারের দাবি ও মামলার বাদি আঃ মালেকের শাস্তির দাবিতে রোববার বিকেলে বিক্ষোভ প্রদর্শন করেছে এলাকাবাসী।

মিন্টুর স্ত্রী শারমিন ও এলাকাবাসী জানায়, বাঘাবাড়ী দক্ষিন পাড়ার আঃ মালেক পুর্বশত্রুতার জের ধরে মিন্টুসহ বেশ কয়েকজনকে মারপিট করে। উল্টো মালেকই বাদি হয়ে মিন্টুসহ কয়েকজনকে আসামী করে মামলা করে। আঃ মালেক বিভিন্ন ভাবে মিন্টুর পরিবারসহ মিন্টুর লোকদের ভয়ভীতি প্রদর্শন ও হুমকি ধামকি দিয়ে যাচ্ছে। আঃ মালেক কর্তৃক মিথ্যা মামলা প্রত্যাহার ও মালেকের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহনের দাবিতে এলাকাবাসী এ বিক্ষোভ প্রদর্শন করে।

এব্যাপারে, আঃ মালেক বলেন, আমার ব্যাবসা প্রতিষ্ঠানে এসে মিন্টু মোল্লা গ্রুপের লোকজন আমার কাছে চাঁদা দাবি করে আসছিলো। চাঁদা না দেওয়ায় আমার ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুর করে ও আমাকে মারপিট করে আহত করে। এ ঘটনায় আমি মামলা দায়ের করেছি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ