আজ ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে সেপ্টেম্বর, ২০২১ ইং

লকডাউন অমান্য করে মেলা ১ লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কৈজুরি বন্যানিয়ন্ত্রণ বাঁধের ‘রিভার ভিউ’ কফি হাউজ কঠোর লকডাউন অমান্য করে ঈদের দিন থেকে অবৈধ মেলা চালানোর দায়ে ১ লাখ টাকা জরিমানা ও কফি হাউজটি বন্ধ করে দিয়েছে উপজেলা প্রশাসন।
শুক্রবার সন্ধ্যায় শাহজাদপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মাসুদ হোসেনের নেতৃত্বে উপজেলার কৈজুরি বন্যানিয়ন্ত্রণ বাঁধ এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ওই কফি হাউজকে ১ লাখ টাকা জরিমানা ও কফি হাউজটি বন্ধ করে দেন।

শনিবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন শাহজাদপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মাসুদ হোসেন। তিনি বলেন, কঠোর লকডাউন অমান্য করে ঈদের দিন থেকে রিভার ভিউ কফি হাউজ এলাকায় অবৈধ মেলা বসিয়ে হাজার হাজার লোক সমাগম করক আসছিল। এতে শাহজাদপুরে করোনা ভয়াবহ আকারে ছড়িয়ে পড়ার আংশকা দেখা দেয়। খবর পেয়ে শুক্রবার সন্ধ্যায় শাহজাদপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে কফি হাউজের ৩ কর্মচারিকে আটক করে। এ সময় মালিক উপস্থিত না থাকায় তাদের ১লক্ষ টাকা জরিমানা করে ছেড়ে দেয় ও কফি হাউজটি বন্ধ করে দেয়।
এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ খান জানান, আমরা কঠোর লকডাউন পালনের স্বার্থে দ্রুত পদক্ষেপ নিয়ে কফি হাউজটি বন্ধ করে দেয়া হয়েছে। আবারও কফি হাউজটি চালানোর চেষ্টা করা হলে মালিকের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ