আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

গালা ইউনিয়ন বাসি চেয়ারম্যান হিসেবে দেখতে চান মোঃ নাজমুল হক কে

নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গালা ইউনিয়ন পরিষদের মোঃ নাজমুন হক ( মন্ডল) আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হতে চান ।

গালা ইউনিয়নের রতনদিয়া গ্রামের মরহুম লোকমান হোসেন মণ্ডল এর সুযোগ্য পুত্র মোঃ নাজমুল হক। গালা ইউনিয়ন ছাত্রলীগের সক্রিয় কর্মী হিসেবে রাজনীতির শুরু তার এবং গালা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। পরবর্তীতে ১৯৯৭-৯৮ শিক্ষাবর্ষে শাহজাদপুর সরকারি কলেজ ছাত্র সংসদের আবির-বাকী পরিষদের ব্যায়ামাগার সম্পাদক মনোনীত হন। বর্তমানে তিনি উপজেলা কৃষক লীগের যুগ্ন সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন। পাশাপাশি সামাজিক সেবামূলক কাজে জড়িত আছেন। গালাবাসীর জন্য সামাজিক সেবামূলক কাজ করার লক্ষ্যে বিভিন্ন সামাজিক সংগঠনের দায়িত্ব পালন করছেন ।।

চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার রাস্তা -ঘাট, ব্রীজ- কালভার্ট, সহ মসজিদ, মাদ্রাসা, ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নের পাশাপাশি মাদক, দুর্নীতি, চাঁদাবাজি, বাল্যবিবাহ মুক্ত ইউনিয়ন গড়ে তুলতে চান। বর্তমানে ইউনিয়ন পরিষদের দুর্নীতি- যেমন ১. টাকার বিনিময়ে বিভিন্ন প্রকার কার্ড বিতরণ, ২. ওয়ারিশ সনদের জন্য ৫০০-৭০০ টাকা গ্রহণ, ৩. জন্ম নিবন্ধনের জন্য সরকার নির্ধারিত ফি’র অতিরিক্ত টাকা গ্রহণ, ৪. সরকারি সম্পদের অসম বণ্টন ইত্যাদি দূরীকরণে বদ্ধ পরিকর। তিনি নির্বাচন কে সামনে রেখে ব্যাপক ভাবে গণসংযোগ ও জনগনের বাড়িতে বাড়িতে গিয়ে নৌকা মার্কায় ভোট চাচ্ছেন। মোঃ নাজমুল হক প্রতিবেদকে জানান, আমি আগামীতে চেয়ারম্যান নির্বাচিত হলে দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে অবহেলিত গালা ইউনিয়ন কে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। জনগনের কল্যাণে এলাকার উন্নয়নে নিজেকে বিলিয়ে দিব ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ