আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ ইং

লামায় পৃথক সড়ক দুর্ঘটনা আহত ৫

মোঃ চান মিয়া লামা প্রতিনিধি :

লামায় একই দিনে পৃথক পৃথক তিন স্থানে সড়ক দুর্ঘটনায় ঘটেছে। লামা পৌরসভার লাইনঝিরিতে পিকআপ ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে তিন জন আহত হয়েছেন। (আজ বৃহস্পতিবার) ৩ জুন ২০২১ইঃ দুপুর আড়াইটার এ দুর্ঘটনা ঘটে।এ ঘটনায় গুরুতর আহতরা লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন ।আহতরা আলীকদম উপজেলার বাসিন্দা বলে জানা গিয়েছে।ঘটনাস্থল পরিদর্শন করেন লামা থানা একটি টিম।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে চকরিয়া উপজেলা থেকে ৪ যাত্রী নিয়ে আলিকদম যাচ্ছিল একটি সিএনজি। সড়কের লাইনঝিরি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।এতে সিএনজি দুমড়ে-মুচড়ে যায়।এ সময় সিএনজি চালকসহ তিন যাত্রী আহত হন ।

আহত তিন যাত্রীকে উদ্ধার করে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে দুজনকে চট্টগ্রাম রেফার করেন। এদিকে একই দিনে লামা চকরিয়া সড়কের ইয়াংছা বদুরঝিরি নামকস্থানে একটি জীপ পিকআপের সাথে ধাক্কা লেগে একটি মোটর সাইকেল ভেঙ্গে চুরমার হয়ে যায়। মোটর সাইকেলের দুই আরোহী গুরুতর আহত হয়েছে। প্রত্যেক্ষদর্শীরা জানান, আজ বৃহস্পতিবার দুপুরে দুর্ঘটনাটি হয়। মোটর সাইকেলটি বেপরোয়া গতিতে চালানোর কারণে দুর্ঘটনা সংগঠিত হয়েছে। অপর দিকে পৌর এলাকার মধুঝিরিতে আরো একটি দুর্ঘটনা ঘটে।

লামা থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি গুলো জব্দ করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ