আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ ইং

ঝিনাইদহে বন্ধুকে ডেকে নিয়ে গলা কেটে হত্যার ঘটনায় গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক :

ঝিনাইদহের সদর উপজলায় সম্রাট হোসেন (৩৫) নামের এক যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে হত্যা করে তার বন্ধুরা। এ ঘটনায় জড়িত থাকার অপরাধে শিমুর ও সবুর আলী নামের দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১ মে) রাতে উপজেলার দক্ষিণ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সম্রাট উপজেলার চুটলিয়া গ্রামের সমীর উদ্দিনের ছেলে।

নিহতর মা রিনা বেগম জানান, শনিবার রাত সাড়ে ৮ টার দিকে তার প্রতিবেশী গোলাপ হাসানের ছেলে সবুজ সম্রাটকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে রাতে সবুজের বাড়ির সামনে ছেলের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাঈদ বলেন, গত শনিবার রাতে একটি মার্ডারের ঘটনা ঘটেছে। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা তাৎক্ষনিক জানা যায়নি। এ ঘটনার সাথে যারা জড়িত তাদের গ্রেফতারে অভিযান চলছে। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এদিকে এ ঘটনায় নিহতর মা রিনা খাতুন বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতদের আসামী করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয় সদর উপজলার বিভিন্ন এলাকা থেকে মামলার ৩ নম্বর আসামী শিমুল ও ৫ নম্বর আসামী সবুর আলীকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রফতারের চেষ্টা চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ