আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ ইং

ফরিদগঞ্জে বদর দিবসে ইফতার মাহফিল করলো ছাত্র হিযবুল্লাহ

কে এম নজরুল ইসলাম :
পবিত্র মাহে রমজান ও ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ ফরিদগঞ্জ উপজেলা ও মাদ্রাসা শাখার উদ্যোগে ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।
৩০ এপ্রিল শুক্রবার বিকেলে ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার হলরুমে বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ ফরিদগঞ্জ উপজেলা ও মাদ্রাসা শাখার উদ্যোগে এবং বাংলাদেশ জমিয়তে হিযবুল্লাহ, যুব হিযবুল্লাহর সহযোগিতায় ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।
পবিত্র মাহে রমজান ও ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে ইফতার মাহফিল ও আলোচনা সভায় বাংলাদেশ জমিয়তে হিযবুল্লাহ চাঁদপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও ফরিদগঞ্জ উপজেলা শাখার সভাপতি হযরত মাওলানা আ.হ.মু সাইফুল্লাহ সাহেবের সভাপতিত্বে এবং ছাত্র হিযবুল্লাহর সেক্রেটারি মুহাম্মদ নোমান ছালেহীর সঞ্চালনায় আলোচনা পেশ করেন ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মুফতি এইচ এম আনোয়ার মোল্লা, চাঁদপুর জেলা জমিয়তে হিযবুল্লাহর সাধারণ সম্পাদক মুহাদ্দিস মাওলানা মুমিনুল ইসলাম খান, মাওলানা হাবিবুর রহমান, মাওলানা মুজাম্মেল হোসাইন, মাওলানা ছানাউল্লাহ, মাওলানা হোসাইন আলী ফারুকী, মাওলানা ইউনুছ, মাওলানা মহসিন খান, মাওলানা মোসলেহ উদ্দিনসহ অনান্য ওলামায়ে কেরাম।
ইফতার মাহফিল ও আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ আল মদিনা হাসপাতালের পরিচালক ডা. মাহমুদ-এ-এলাহী, উপজেলা যুব হিযবুল্লাহর সভাপতি মুহাম্মদ আরিফুর রহমান, ছাত্র হিযবুল্লাহর সভাপতি মুহা. হেলাল উদ্দিন, যুগ্ম-সম্পাদক মোহাম্মদ উল্লাহসহ ছাত্র হিযবুল্লাহর অনান্য নেতৃবৃন্দ ও ধর্মপ্রাণ মুসল্লিগণ।
উপস্থিত বক্তারা ইসলামের প্রথম ঐতিহাসিক বদর যুদ্ধের বিজয় কাহিনী প্রসঙ্গে এবং রমজানের পবিত্রতা রক্ষার মাধ্যম সম্পর্কে মূল্যবান আলোচনা করেন। সবশেষে মিলাদ ও দোয়ার মাধ্যমে ইফতার মাহফিল সম্পন্ন হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ