আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ ইং

ফেনীর ফুলগাজীতে হিট স্টোকে এক কিশোরেরর মৃত্যু

আলাউদ্দিন সবুজ.ফেনী জেলা প্রতিনিধিঃ

ফেনীর ফুলগাজীতে হিট ষ্টোক করে এক কিশোরের মৃত্যু হয়েছে। তাঁর নাম আবুল কালাম ওরফে শাহীন (১৭)। ওই কিশোর উপজেলার সদর ইউনিয়নের দৌলতপুর গ্রামের আবুল বশরের ছেলে। গত বুধবার রাতে বাড়ির পাশে তারাবির নামাজ পড়তে গিয়ে গরমে হিট ষ্টোক করে সিজদাহ্ ঢলে পড়েন। পরে স্হানীয় মুসল্লীরা তাকে উদ্ধার করে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই কিশোর স্হানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।
পুলিশ ও এলাকাবাসী জানান, গত বুধবার সন্ধ্যায় ইফতার করে বন্ধুদের সাথে তারাবির নামাজ পড়তে বের হয়। একপর্যায়ে নামাজ পড়ার পুর্বে তিনি বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছেলেন। পরে তারাবির নামাজ পড়ার জন্য মসজিদে দাড়ালে এক পর্যায়ে সিজদাহ্ ঢলে পড়েন। পরে মুসল্লীরা তাকে দ্রুত উদ্ধার করে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কুতুব উদ্দীন মৃত্যুর বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে গরমে ওই কিশোর হিট ষ্টোক করে মারা যেতে পারেন। লাশ ময়নাতদন্তে শেষে বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকালে পারিবারিক কবরস্থানে দাপন সম্পন্ন করা হয়েছে। এ ব্যাপারে থানায় ইউডি মামলা রুজু হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ