আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ ইং

শাহরাস্তিতে চুরি করতে গিয়ে গৃহবধূকে ধর্ষণ

ইব্রাহীম খলিল সবুজ – চাঁদপুর জেলা প্রতিনিধি:

চাঁদপুরের শাহরাস্তিতে বসতঘরে সিঁদ কেটে চুরি গিয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে কাঞ্চন সূত্রধর(৩০) নামের এক যুবককের নামে থানায় মামলা দায়ের করা হয়েছে। গত মঙ্গলবার (২৭ই এপ্রিল) সকালে মামলা দায়ের করলে পুলিশ রাতে অভিযুক্তে আটক করে। পরদিন বুধবার (২৮ই এপ্রিল) সকালে তাকে কোর্টহাজতে প্রেরণ করা হয়।
অভিযুক্ত ব্যক্তি শাহরাস্তি পৌরসভার সেনগাঁও গ্রামের সূত্রধর বাড়ির ভাষান সূত্রধরের পুত্র।

গৃহবধূর অভিযোগ সূত্রে জানা যায়,
অভিযুক্ত কাঞ্চন সূত্রধর (৩০) তার দেবর সম্পর্কীয় ও একই বাড়ির বাসিন্দা। গত ২৭ই এপ্রিল ভোর ৩টার সময় কাঞ্চন চুরির উদ্দেশ্য সিঁদ কেটে তার ঘরে প্রবেশ করে আলমিরা হতে নগদ ৮ হাজার ৫শ’ টাকা ও মোবাইল সেট চুরি করে যাওয়ার সময় ঘুমন্ত অবস্থায় তাকে ধর্ষণ করে।
এক পর্যায়ে তার ঘুম ভেঙ্গে গেলে সে কাঞ্চনকে চিনতে পারে। এ সময় তার আর্তচিৎকার শুনে পরিবার ও বাড়ির লোকজন এগিয়ে আসলে কাঞ্চন দৌঁড়ে পালিয়ে যায়। এ ঘটনার পর ওই গৃহবধূ বাদী হয়ে শাহরাস্তি থানায় ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করলে পুলিশ মঙ্গলবার(২৭ই এপ্রিল) রাতে অভিযুক্তকে আটক করে।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল মান্নান জানান, এ ঘটনায় অভিযুক্ত যুবককে আটক করে কোর্ট হাজতে পাঠানো হয়েছে। ভিকটিমের মেডিকেল পরীক্ষার জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ