আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ ইং

ফরিদগঞ্জে ৩ দিন ধরে নিখোঁজ অটোচালকের খোঁজ মেলেনি এখনও 

কে এম নজরুল ইসলাম :  
আব্বা, আমি ফরিদগঞ্জ বাসস্ট্যান্ডে আছি। এখন বাড়ির দিকে আসতেছি।” বাবা লতিফ খানের সঙ্গে এটাই ছিল ছেলে ফয়েজের শেষ কথা। এরপর আর তাকে মোবাইলে পাওয়া যায়নি। ২৮ মার্চ রবিবার রাত ৮টার দিকে ছেলে ফয়েজের বাড়ি ফিরতে দেরি দেখে বাবা কল করলে ছেলে এই কথাগুলো বলে লাইন কেটে দেয়। তারপর থেকে অপেক্ষার পালা শুরু। এই নিউজ লেখা পর্যন্ত এখনও সন্ধান পাওয়া যায়নি তার।
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ধানুয়া গ্রামের মো. লতিফ খানের ছেলে মো. ফয়েজ খান (১৮) গত ২৮ মার্চ রাত ৮টা থেকে নিখোঁজ রয়েছে। পরিবারের তরফ থেকে বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া যায়নি। তার পারিবারিক সূত্রে জানা গেছে, ফয়েজ অটোরিক্সা চালাতো। বাবা লতিফ খান ঋণ করে তাকে ৪ মাস পূর্বে একটি অটোরিক্সা কিনে দিয়েছিল। সেই অটো চালিয়েই পরিবারের খরচ নির্বাহ করতো ফয়েজ। নিখোঁজ হওয়ার পর থেকে ফয়েজের সঙ্গে সঙ্গে অটোরিক্সাটিরও সন্ধান মেলেনি। এতে করে অসহায় পরিবারটি আরও ভেঙে পড়েছে।
এ ঘটনার পর ২৯ মার্চ সোমবারে ফরিদগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন নিখোঁজ ফয়েজের বাবা। যার জিডি নম্বর-১৪৬৩।
পরিবারের পক্ষ থেকে আবেদন জানানো হয়েছে যে, যদি কোনো হৃদয়বান ব্যক্তি তার সন্ধান পেয়ে থাকেন, তাহল নিকটস্থ থানায় অথবা নিচের ফোন নম্বরে (০১৯৫০৬০২৪১৯-০১৯৪৬৪০৩৮২৭) যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ