আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ ইং

কক্সবাজারে ক্যান্সারে আক্রান্ত মনিরুল হক: তার চিকিৎসায় সবার সাহায্য কামনা পরিবারের

সাজন বড়ুয়া সাজু কক্সবাজার জেলা প্রতিনিধি:

নাম মনিরুল হক (৬০)।যে বয়সে জীবন ও চাকুরীর অন্তিম আরাম আয়েসে থাকার কথা সে অবস্থায় থাকতে হচ্ছে তার হাসপাতালের বেডে শুয়ে। যেখানে আরও টানতে হচ্ছে এই বয়সে পরিবারের ভরণ-পোষণের গ্লানি।

গত একবছর ধরে মরণঘাতী ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়ে হাসপাতালের দুয়ারে দুয়ারে ঘুরছে। কক্সবাজার সদর উপজেলাস্থ পিএমখালী ইউনিয়নের সিকদারপাড়া গ্রামের স্থায়ী বাসিন্দা হলেও তিনি বর্তমানে কক্সবাজার পৌরসভাস্থ কলাতলী সরকারী আবাসন প্রকল্পে বসবাস করছেন। মনিরুল হক(৬০) দীর্ঘ ৩৫ বছর ধরে গণপ্রজাতন্ত্রের একজন ( একজন অফিস সহায়ক) হিসেবে কক্সবাজার জেলা প্রশাসনের কার্যালয়ে জনগণের সেবা প্রদান করে আসছে। তবে হঠাৎ এমন মরণঘাতী ক্যান্সারে আক্রান্ত হয়ে আজ পরিবার নিয়ে কোণঠাসা হয়ে পড়েছেন তিনি।

পরিবারের স্ত্রী ও ৩ ছেলে-মেয়ের মধ্যে একমাত্র আর্থিক উপার্জনের মাধ্যম হচ্ছেন মনিরুল হক (৬০)। দীর্ঘদিন ধরে এই মরণঘাতী অসুখের ফলে আর্থিক অনটনের মধ্যে পড়েছেন মনিরুল হক।

বর্তমানে তার চিকিৎসা ব্যায় টানতে পারছেনা বলে এমনটি জানিয়েছে তার মেঝ ছেলে আবুল হাসনাত জিলানী। এছাড়া আবুল হাসনাত জিলানীও একটি জটিল রোগে আক্রান্ত বলে জানান।

তাই কক্সবাজারের সকল বিত্তবান মানুষের কাছে মনিরুল হক আকুল আকুতি জানিয়েছেন যেন তার উন্নত চিকিৎসায় সবাইকে আর্থিক সাহায্যে এগিয়ে আসার জন্য।

তাকে সহযোগীতা করার জন্য নিম্নোক্ত ব্যাংক একাউন্ট নাম্বার এবং তার সাথে কথা বলতে চাইলে সরাসরি নাম্বারে যোগাযোগ করতে পারেন

ব্যাংক একাউন্ট নাম্বারঃ ০৯০৩৫০১০২০৩৩৩( সোনালী ব্যাংক লিমিটেড, কক্সবাজার শাখা)

ফোন নাম্বারঃ ০১৬২৪৪৩৬২০৫( মনিরুল হক)

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ