আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ ইং

গল্পকার জাবেদ ইলিয়াছের ‘ভাইরাল বয়’ গ্রন্থের মোড়ক উন্মোচন 

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি : 
শতবর্ষের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হাঁসা আল আমিন ফাযিল মাদরাসার বাংলা প্রভাষক বিশিষ্ট গল্পকার জাবেদ ইলিয়াছের প্রথম গল্পের বই ‘ভাইরাল বয়’-এর প্রকাশনা উৎসব ও মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ফরিদগঞ্জের হাঁসা বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে। ৯ মার্চ মঙ্গলবার বিকেল ৩ ঘটিকায় এই অনুষ্ঠান আয়োজন করা হয়।
গল্পকার জাবেদ ইলিয়াছের প্রিয় ছাত্রদের আয়োজনে  অনুষ্ঠিত হওয়া এই অনুষ্ঠানে লেখকের বিভিন্ন ছাত্রদের উপস্থিতিতে অত্যন্ত সুন্দরভাবে অনুষ্ঠানটি সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সম্ভাবনাময় তরুণ সাহিত্যিক তাসনিফ ইমন।
অনুষ্ঠানের শুরুতেই শুভেচ্ছা জানিয়ে স্বাগত বক্তব্য দেন গ্রন্থের লেখক। তারপর একে একে গল্পগ্রন্থ ‘ভাইরাল বয়’ নিয়ে কথা বলেন কবি ও প্রকাশক দন্ত্যন ইসলাম, ফরিদগঞ্জ ছাত্র কল্যাণ সংস্থা চাঁদপুর সরকারি কলেজের সমাজসেবা বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম (সোহাগ), তরুণ কবি নজরুল ইসলাম শাকিল, রিয়াজুল ইসলাম, মেরাজ সাগর, আর এম হাবিবুল বাশার, মোঃ সাব্বির হোসেন সহকারে লেখকের অন্যান্য প্রিয় ছাত্রবৃন্দ।
এরপর বইটির মোড়ক উন্মোচন শেষে সমাপনী বক্তব্যে গল্পকার জাবেদ ইলিয়াছ বলেন, “বইয়ের মোড়ক উন্মোচনকে ঘিরে অনেকগুলো আলোকিত ছাত্রের মিলনমেলা ঘটলো। আমি সামান্যই একজন মানুষ। তোমাদের সাহস পেয়েই আমি বই প্রকাশে আগ্রহ দেখিয়েছি। বইটিতে সর্বমোট ১১টি গল্প স্থান পেয়েছে। তোমরা যারা পাঠক, তাদেরকে সাহিত্যরস আস্বাদনে সামান্য একটু ভূমিকা রাখা প্রচেষ্টা এই বইটি। সবকিছু মিলিয়ে এটি ছিল একটি ব্যতিক্রমধর্মী ব্যঞ্জনাময় চমৎকার অনুষ্ঠান।”
উল্লেখ্য যে, বইটি আসন্ন ঢাকা বইমেলার নূর-কাসেম পাবলিশার্সের স্টল সহকারে বাংলাদেশের উল্লেখযোগ্য বইয়ের দোকানে পাওয়া যাবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ