আজ ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২৪ ইং

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় বাস-ট্রাকের ৬ যাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক :

বগুড়ার শেরপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত এবং কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। রবিবার (২১ ফেব্রুয়ারী) ভোর ৫ টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কে শেরপুর পৌর শহরে কলেজ রোড এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, ঢাকা থেকে বগুড়াগামী এসআর পরিবহনের একটি যাত্রীবাহী বাস বেপরোয়া গতিতে বগুড়ার দিকে যাওয়ার সময় বিপরীতমুখী পাথর বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকের সম্মুখ ভাগ দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই বাস ও ট্রাকের চালকসহ ৬ জন মারা যান। আহত হন আরো ১০ জন।

নিহতরা হলেন- এস আর পরিবহনের চালক বগুড়ার শেরপুর পৌর এলাকার গোসাইপাড়ার মৃত মনিদ্রনাথের ছেলে বাবলু সাহা বাঘা (৫৫), ট্রাক চালক খুলনার সাদ্দাম হোসেন (৫০) যাত্রী শেরপুর উপজেলার ধনকুন্ডি গ্রামের রজব আলীর ছেলে ইদ্রিস আলী (৪৮), মুন্সিগঞ্জ জেলার বিক্রমপুরের মৃত মিঠু শেখের ছেলে আকতার হোসেন (৫৫) এবং ইয়াছিন আলী (৬৫) ও তা তার স্ত্রী স্বপ্না বেগম (৬০), তাদের বাড়ি বগুড়া শহরের নিশিন্দারা শাহ পাড়া।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। দুর্ঘটনার কারণে বগুড়া-ঢাকা মহাসড়কে এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ বানিউল আনাম বলেন, যাত্রীবাহী বাসটি বেপরোয়া গতিতে ওভারটেক করতে গিয়ে বিপরীতগামী ট্রাকের সাথে সংঘর্ষ হয়। দুর্ঘটনার পর মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করলে পুনরায় যানবাহন চলাচল শুরু হয়।।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ