আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ ইং

টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী তারেক মাহমুদ

সাজন বড়ুয়া সাজু :

দক্ষিণ এশিয়ার বৃহত্তম ছাত্র সংগঠন ও শিক্ষা শান্তি প্রগতি এর ধারক বাহক এর নাম বাংলাদেশ ছাত্রলীগ।দেশের বিভিন্ন পর্যায়ে এই সংগঠনের সুনাম অক্ষুণ্ণভাবে জড়িয়ে আছে।
এই সংগঠনের অন্যতম ও গুরুত্বপূর্ণ একটি শাখার নাম কক্সবাজার জেলার আওতাধীন টেকনাফ উপজেলা।

শিক্ষা শান্তি প্রগতি এই ছায়াতলে হাজার হাজার নেতাকর্মীর স্থান রয়েছে এই অঞ্চলে। এই অঞ্চলের গুরুত্বপূর্ণ একজন সুশিক্ষিত ও মার্জিত ছাত্রনেতার নাম তারেক মাহমুদ রনি।যার জন্ম আওয়ামীলীগ পরিবারের।উখিয়া-টেকনাফের সাবেক সফল সংসদ সদস্য মোহাম্মদ আলীর সুযোগ্য সন্তান এই তারেক মাহমুদ রনি।এছাড়া তিনি কক্সবাজার জেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদকের এই গুরুত্বপূর্ণ পদে আসীন ছিলেন।
আওয়ামীলীগ পরিবারের এই ছাত্রনেতা যেমন এক পরিচ্ছন্ন ছাত্রলীগ নেতা তেমনি কর্মীদের জন্য এক নিবেদিত প্রাণ।
তারই ধারাবাহিতায় আগামী ২৫ শে ফেব্রুয়ারি টেকনাফ উপজেলা ছাত্রলীগের সম্মেলন ও কাউন্সিল এর সভাপতি পদপ্রার্থীর একজনের নাম এই তারেক মাহমুদ রনি।তিনি সভাপতি পদপ্রার্থী হিসেবে আগাম ঘোষনা দিয়েছেন এবং টেকনাফের সর্বস্তরের জনগণের কাছে দোয়া চেয়েছেন।
এছাড়া কর্মীবান্ধব ছাত্রলীগ নেতা হিসেবে রনি যেন সবার কাছে এক উজ্বল নক্ষত্র। কক্সবাজার জেলা আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীদের এক চোখের মনি তারেক মাহমুদ রনি। তাই পদপ্রার্থী পছন্দের তালিকার তুমুল শীর্ষে রেখেছে এই ছাত্রনেতাকে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ