আজ ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে জানুয়ারি, ২০২৩ ইং

৪৮৫ পিস ইয়াবাসহ আটক দু’জন

খ.ম. নাজাকাত হোসেন সবুজ,বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাট জেলার, মোংলা কোস্ট গার্ড পশ্চিম জোনের বিসিজি বেইস’র একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে মোংলা থানার দিগরাজ বাজার কলেজ রোড সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৪৮৫ পিস ইয়াবাসহ দুজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে।
জানা যায়, আটককৃত ব্যাক্তিরা ব্যবসার পাশাপাশি নিজেরাও মাদক সেবন করে থাকে। তাদের নিজ স্বার্থ হাসিলের জন্য উক্ত মাদক দ্রব্য ক্ষুদ্র ক্ষুদ্র মাদক সেবনকারীর কাছে বিক্রয় করবে বলে স্বীকার করে তারা ।

আটককৃতরা রুপসা উপজেলার নৈহাটি গ্রামের আমিন হাওলাদারের ছেলে সাফিন হাওলাদার (২৮) অপরজন একই গ্রামের শহিদুল শেখের ছেলে শামিম শেখ(২৫)। পরবর্তীতে জব্দকৃত ইয়াবা ও আটককৃত মাদক ব্যবসায়ীদের যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য মোংলা থানায় হস্তান্তর করা হয়।
প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কোস্টগার্ড আরো জানায়, কোস্টগার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি ডাকাতি দমন, অবৈধ অনুপ্রবেশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ