আজ ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

কাশিয়ানী চেয়ারম্যানের অর্থায়নে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

জিয়াউল ইসলাম ব্যুরো প্রধান খুলনাঃ

গোপালগঞ্জের কাশিয়ানী সদর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ মশিউর রহমান খানের ব্যক্তিগত অর্থায়নে ২ শত শীতার্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১১টায় ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের হেলিপোর্টে ও ৪ নং ওয়ার্ডের আরাবিয়া শামসুল উলুম মাদ্রাসা ও এতিমখানা নামক স্থান থেকে শীতার্তদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।
চেয়ারম্যান উপস্থিত থেকে নিজ হাতে শীতার্ত অসহায় পরিবারের মাঝে এ কম্বল বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন, কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান জাপান, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রফেসর মফিজুর রহমান, ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মোল্লা, পোনা এম এ খালেক উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কাজী নজরুল ইসলাম ডালিম, ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য শেখ এনায়েত হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মহিন মুন্সি, সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবৃন্দু।
চেয়ারম্যান মোঃ মশিউর রহমান খান বলেন, আমার প্রিয় নেতা মুহাম্মদ ফারুক খান এমপির নির্দেশনায় আমি আমার ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করছি।
আপনারা নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছিলেন, আমি চেয়ারম্যান হওয়ার পর থেকে এ পর্যন্ত আপনাদের সার্বিক সেবা করেছি। আগামীতেও আপনাদের পাশে থাকব। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে যাকে নমিনেশন দেবে, আপনাদের সাথে নিয়ে আমি দলের মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করব। আর যদি দল আমাকে নমিনেশন দেয় আপনারা সবাই আমার সাথে থাকবেন।
এ সময় উপস্থিত সকলের কাছে জননেতা মুহাম্মদ ফারুক খান এমপি ও বিশ্ব মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চান।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ