আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

প্রতিষ্ঠাবার্ষিকীতে শীতবস্ত্র  বিতরণ করল রাবি সায়েন্স ক্লাব

রাবি প্রতিনিধি :
রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) সায়েন্স ক্লাব প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘ভার্চুয়াল আলোচনা সভা’ ও শীতবস্ত্র বিতরণ কর্মসূচি পালন করেছে। ২০১৫ সালের ১৭ জানুয়ারি যাত্রা শুরু করে সংগঠনটি।
প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানের প্রথম পর্বে ‘চেনা হোক প্রতিটি মুখ উষ্ণতার ছোঁয়ায়’ এই স্লোগানে দাওয়াতুল ইসলাম এতিমখানা, রাজশাহীর ৩০ জন কোমলমতি শিশুদের মাঝে শীতবস্ত্র  বিতরণ করা হয়। পাশাপাশি তাদেরকে ১০ টি তোষক ও ৫ টি খাট দেওয়া হয়েছে। এছাড়া এতিম শিশুদের দুপুরের খাওয়ার ব্যবস্থা করে সংগঠনটি।
সভাপতি মাহদী হাসান বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাব সবসময় বিজ্ঞানের প্রচারের জন্য কাজ করে থাকে। শীতবস্ত্র বিতরণ আমদের একটি সামাজিক ইভেন্ট। এতিম শিশুদের হাতে শীতবস্ত্র তুলে দেয়ার পাশাপাশি তাদের মুখে একবেলা খাবার তুলে দিতে পারাটা আমাদের জন্য অনেক আনন্দের।
এই কর্মসূচিতে উপস্থিত  ছিলেন  ক্লাবের উপদেষ্টা অধ্যাপক তারিকুল হাসান, অধ্যাপক আনোয়ারুল কবির ভূঁইয়া এবং অধ্যাপক সালেহ জেসমিন।
সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন যুগ্ম-সাধারন সম্পাদক আব্দুল্লাহ আহাদ।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে  ‘জুম’ অ্যাপের মাধ্যমে একটি আলোচনা সভার আয়োজন  করা হয়। উক্ত আলোচনায়  উপস্থিত  ছিলেন ক্লাবের সম্মানিত  উপদেষ্টামন্ডলী ও স্থায়ী কমিটির সদস্যবৃন্দ। অনুষ্ঠানটির এই পর্বের পরিচালনা করেন রাবি সায়েন্স ক্লাবের সাধারণ সম্পাদক ইশতেহার আলী।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ