আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

তাড়াশে অসহায়দের পাসে বাংলাদেশ অসহায় কল্যাণ ফাউন্ডেশন

 

তাড়াশ উপজেলা প্রতিনিধি :

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় ১৮ই নভেম্বর রোজ বুধবার সকাল ১১টায় বাংলাদেশ অসহায় কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে মাধাইনগর দ্বি মূখী উচ্চ বিদ্যালয় মাঠে মাধাইনগর ইউনিয়নের অসহায় গরিব দূঃখী দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয় এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি ) মোঃ ওবায়দুল্লাহ

বাংলাদেশ অসহায় কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান মো :গোলাম রাব্বি,
মহাসচিব ময়না খাতুন
এক্সিকিউটিভ মেম্বার ডা. মোঃ রাজু আহমেদ রুবেল,আব্দুল হামিদ,মনিরুল ইসলাম

চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল হান্নান সরকার , রিপোর্টার আব্দুল হান্নান আকন্দ সহ স্থানীয় গন্য মান্য ব্যক্তি ।

সহকারী কমিশনার (ভূমি ) মোঃ ওবায়দুল্লাহ
বলেন মানবসেবা নিঃসন্দেহ ভালো কাজ। । আমার ভালো লেগেছে।আমাদের কাজ ও জনসেবা তাই আপনারা আমাদের সহযোগিতা করবেন
বাংলাদেশ অসহায় কল্যাণ ফাউন্ডেশনকে সাহায্য সহযোগিতা করবেন এবং আপনাদের পক্ষে যতটুকু সম্ভব অসহায়দের পাশে দাড়াবেন।

বাংলাদেশ অসহায় কল্যাণ ফাউন্ডেশন চেয়ারম্যান মোঃ গোলাম রাব্বি বলেন মানব সেবা বড় ধর্ম যদি হয় সেটা নিঃসার্থ। আপনি আমি যাকে যেভাবেই সাহায্য সহযোগিতা করি সেটা হতে হবে নিঃসার্থ বিনিময় ছাড়া যেটা বিনিময়ে করা হয় সেটা হলো ব্যবসা সাহায্য সহযোগিতা নয়। তাই সবাই কে ভাবতে হবে আজ আমার অবস্থা বা অবস্থান ভালো আছে আগামীকাল সেটা নাও থাকতে পারে তাই আজ আমার অবস্থান থেকে আমাদের অবস্থান থেকে যার যতটুকু সম্ভব অসহায়দের জন্য কাজ করি সবাই এতে আপনার আমার আশেপাশের মানুষ ভালো থাকবে দেশের মানুষ ভালো থাকবে দেশ ভালো থাকবে। এবং আপনারা আমাদের প্রতিষ্ঠানের জন্য দোয়া করবেন এবং সাহায্য সহযোগিতা করবেন।
বাংলাদেশ অসহায় কল্যাণ ফাউন্ডেশনের মহাসচিব ময়না খাতুন বলেন দশে মিলে করি কাজ হারি জিতি নাহি লাজ আমরা সবাই যদি মিলিতো হয়ে কাজ করি তাহলে মানুষের কিছুটা হলেও উপকার হবে তাই আমারা যে যার যায়গা হতে যত টুকু সম্ভব আমারা অসহায়দের সাহায্য করবো এবং আপনারা সবাই আমাদের প্রতিষ্ঠানের পাশে থাকবেন।
আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল হান্নান সরকার বলেন আমি এর আগে বাংলাদেশ অসহায় কল্যাণ ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ অনুষ্ঠানে ছিলাম আমার ভালো লেগেছে। আমারা যে যাই করি অসহায়দের সাহায্য করা আমাদের দায়িত্ব। আমারা তাদের পাশে থেকে সাহায্য সহযোগিতা করবো এবং সবাইকে সাহায্য সহযোগিতা করার আহ্বান করছি।

আব্দুল হান্নান বলেন বাংলাদেশ অসহায় কল্যাণ ফাউন্ডেশন কে
বাংলাদেশের প্রশাসনিক দায়িত্বে থাকাও বিত্তবানদের সহ সকল ব্যক্তিকেই সার্বিক সহযোগিতা ও সাহায্য করার বিশেষ ভাবে অনুরোধ করেছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ