আজ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২২ ইং

কুষ্টিয়ার বিজিবির সদস্য হোটেল যুবতী সহ আটক 

 

কুষ্টিয়া প্রতিনিধি :

চুয়াডাঙ্গার দর্শনা হিমেল হোটেল থেকে যুবতী এক নারী সহ বিজিবি সদস্যকে দর্শনা থানা পুলিশ আটক করেছে । ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২০-১০-২০) বিকেলে ।

দর্শনা থানার উপ-প‌রিদর্শক (এস আই জাকির) হোসেন জানান, ২০ অ‌ক্টোবর মঙ্গলবার দুপরের পর জৈনক সোহেল রানা স্ত্রী পরিচয়ে এক যুবতীকে নিয়ে হিমেল আবাসিক হোটেলে রুম ভাড়া নেয় । হোটেল কর্তৃপক্ষের সন্দেহ হয় । স্বামী-স্ত্রী পরিচয়ে রুম ভাড়া নিলেও তারা স্বামী-স্ত্রী নয় । এই সন্দেহ থেকে হোটেল কর্তৃপক্ষ বিকেল সাড়ে ৪ টার দিকে থানা পুলিশকে বিষয়টা জানায় ।

হোটেল কর্তৃপক্ষের খবরের ভিত্তিতে দর্শনা থানা পুলিশ জৈনক সোহেল রানার ভাড়া নেওয়া হোটেলের রুমে গিয়ে নক করলে তারা বেশ খানিকটা পর রুমের দরজা খুলে দেয় । সে সময় তাদের চেহারায় অনৈতিক কাজে লিপ্ত থাকার স্পষ্ট ছাপ দেখা যায় ।

পরে তাদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় তারা স্বামী-স্ত্রী নয় । স্বামী-স্ত্রী’র মিথ্যা পরিচয় দিয়ে অসামাজিক কার্যকলাপের উদ্দেশ্যে তারা এই আবাসিক হোটেলে রুম ভাড়া নিয়েছিলেন ।

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে পুলিশের কাছে থেকে নিজেকে রক্ষা করতে সোহেল রানা নিজেকে কুষ্টিয়ার মিরপুরস্থ ৪৭ বিজিবি ব্যাটালিয়ানের সদস্য ও সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানা সদরের বদিউজ্জামানের ছেলে বলে পরিচয় দেয় ।

দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাহাবুর রহমান কাজল জানান, আমি খোঁজ নিয়ে নিশ্চিত হয়েছি আবাসিক হোটেল থেকে অসামাজিক কাজে লিপ্তর অভিযোগে যুবতীসহ আটক সোহেল রানা কুষ্টিয়া মিরপুর ৪৭ বিজিবি সদস্য এবং যুবতীর বাড়ী নড়াইলে ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ