আজ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে মে, ২০২৪ ইং

নড়াইলের ২ নং হবখালী ইউনিয়নের ৪ – ৫ ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের  সম্মেলন অনুষ্ঠিত

আবু সাহাদাৎ বাঁধন 
নড়াইল সদর প্রতিনিধি :
আজ ১৮ অক্টোবার ২০২০ রোজ রবিবার। বিকাল, ৩.৩০ মিনিটে নড়াইল সদর উপজেলার ২ নং হবখালি ইউনিয়নের বাগডাঙ্গা স্কুল মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। নড়াইল সদর উপজেলার আওতাধীন
২ নং হবখালী ইউনিয়নের ৪ – ৫ ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।নড়াইল সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট অচীন কুমার চক্রবর্তী।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নড়াইল সদর উপজেলা  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক।নড়াইল জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক,হাফিজ খান মিলন।আরো উপস্থিত ছিলেন।২ নং হবখালী ইউনিয়নের অভিভাবক,ইউনিয়নের  সম্মানিত চেয়ারম্যান মোঃ রিয়াজুল ইসলাম (চঞ্চল)
 আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ বাদশা মোল্লা ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোদাচ্ছের বিশ্বাস।এছাড়ও উপস্থিত ছিলেন নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক. উপস্থিত ছিলেন।নড়াইল সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টু।
আরো উপস্থিত ছিলেন।
২ নং হবখালী ইউনিয়ন ছাত্রলীগের সংগ্রামী সভাপতি,মোঃ তাকিউর রহমান (রিকি)
 উপস্থিত ছিলেন ইউনিয়ন ছাত্রলীগের
 সাধারণ সম্পাদক মোঃ রাজু মোল্লা.
 উপস্থিত ছিলেন ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি  ও সাধারণ সম্পাদক  ও বিভিন্ন নেতাকর্মী ।এ সময় নেতা কর্মীরা বলেন কোন প্রকার মাদক চাদা বাজি হাইব্রিট এই ধরনের কাউকে কোন প্রকার পদে রাখা হবেনা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ