আজ ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২২ ইং

নওগাঁয় টাকা ধার দেয়ায় প্রাণ গেল হাজী রফিকুলের

মোঃ ফিরোজ হোসাইন নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর আত্রাইয়ে আলহাজ্ব রফিকুল ইসলাম হত্যার রহস্য উদঘাটন করেছে আত্রাই থানা পুলিশ। যেন টাকা ধার দেওয়াই কাল হল হাজী রফিকুলের।

হত্যাকান্ডের মূল পরিকল্পনাকারী খোলাপাড়া গ্রামের আক্তার হোসেনের ছেলে সুমন(২৫) কে আটক করা হয়েছে। আটককৃত সুমন চাঞ্চল্যকর তথ্য দিয়েছে বলে আত্রাই থানা ওসি মোসলেম উদ্দিন সোমবার সকালে সাংবাদিকদের জানান।

ওসির দেওয়া তথ্যমতে, কয়েক বছর আগে আত্রাই বেলি ব্রিজের উত্তরপার্শে এম আর এস সু গ্যালারী দোকান করার সময় সুমনকে দু’লক্ষ টাকা ধার দেয় রফিকুল। আজ কাল করে বছর পেরিয়ে গেলে টাকার জন্য চাপ দিলে গত ১০ অক্টোবর টাকা দেওয়ার কথা দেয় সুমন। এর আগে গত ৫ অক্টোবর সোমবার সুমনসহ চারজন গোপন মিটিং করে রফিকুলকে হত্যার পরিকল্পনা করে।

পরিকল্পনা মাফিক গত ১০ অক্টোবর রাত্রি আনুমানিক সাড়ে আটটার দিকে সুমন মোবাইল করে তার দোকান হতে টাকা নিয়ে যেতে বলে রফিকুলকে। এর মধ্যে দোকানের একটি শার্টার বন্ধ এবং আরেকটি অর্ধেক নামিয়ে রেখে রফিকুল দোকানে ঢুকা মাত্রই ঐ শার্টার নামিয়ে কাপড় দ্বারা রফিকুলের মুখ বেঁধে শ্বাসরোধ করে হত্যা করে দোকানের নিচে গোডাউনে রেখে দেয়। রাত্রি গভীর হলে লোকজন চলাচল কমে গেলে বস্তাবন্দি করে লাশ আত্রাই নদীতে ফেলে দেয়।

আত্রাই থানা ওসি মোসলেম উদ্দিন বলেন,শীঘ্রই হত্যা কান্ডের সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে। এছাড়া আটককৃত সুমনকে কোর্টে নিয়ে অধিকতর তথ্য উদঘাটনের জন্য রিমান্ডে আনা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ