আজ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২২ ইং

চাঁদপুরে ব্লাড ডোনেশন সোসাইটির পরিচিতি সভা, ক্যাম্পিং অনুষ্ঠিত

 

মোহাম্মদ হাসান বিশেষ প্রতিনিধি :

চাঁদপুর ব্লাড ডোনেশন সোসাইটি এর উদ্যোগে চাঁদপুর বড় ষ্টেশনে পরিচিত সভা, টি শার্ট, আইডি কার্ড বিতরণ এবং ব্লাড গ্রুপ নির্ণয় ক্যম্পিং অনুষ্ঠিত হয়।

সভায় সংগঠনের সম্পাদক আব্দুল্লা আল ফয়সালের সঞ্চালনায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আনোয়ার হোসেন।
এসময় সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, অসহায় মুমূর্ষ রোগীদের রক্তের প্রয়োজনে আমরা সবাই মিলে আমাদের এই পরিবারে কাজ করে যাবো ইনশাআল্লাহ। চাইলে আপনিও আমাদের সাথে যুক্ত হয়ে চাঁদপুর ব্লাড ডোনেশন সোসাইটি পরিবারের সাথে থেকে অসহায় মুমূর্ষ রোগীদের জন্য কাজ করতে পারেন।

অনুষ্ঠানে সংগঠনের সদস্যবৃন্দের মাঝে টি-শার্ট ও আইডি কার্ড বিতরণ করা হয় এবং আগ্রহী রক্তদাতাদের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

সংগঠনের কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে ২০২০-২০২১ইং ১ বছরের মেয়াদে সংগঠনের কার্যকরী কমিটি গঠন করা হয়। কার্যকরী কমিটিতে মোঃ আনোয়ার হোসেন কে সভাপতি ও আবদুল্লাহ আল ফয়সাল কে সাধারণ সম্পাদক মনোনীত করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটিতে সহ সভাপতি মোঃ শাহ আলম, হাঃ মোঃ নেয়ামত উল্লাহ, মোঃ শামীম পাটোয়ারী, সহ সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সজীব, অর্থ সম্পাদক – মোঃ শামীম জামান তৌসিফ, দপ্তর সম্পাদক – মোঃ আরমান মাহমুদ, সহকারী দপ্তর সম্পাদক – রতন, মহিলা বিষয় সম্পাদক – মোসাঃ ফারহানা আক্তার, প্রচার সম্পাদক – মোসাঃ সুমাইয়া আক্তার (শিমু), উপ প্রচার সম্পাদক – মোসাঃ তাসনিম তানিয়া, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক – মোঃ জাকির হোসাইন, সহ সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক – মোঃ ইমন হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক – মোঃ হাসান মাহমুদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক – মোঃ ফজলে রাব্বি, শিক্ষা বিষয়ক সম্পাদক – মোসাঃ তানজিন তামান্না, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক – মোঃ আহমদ বিন আহসান, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক – মোঃ ইরফান সামি, কার্যনির্বাহী সদস্য মোঃ হাবিব আদনান, মোঃ জাহিদুল ইসলাম রুদ্র, মোঃ মানিক গাজী, বিধান, মোসাঃ আমেনা বিনতে শামসু, অনিক হোসেন প্রমুখ।

সংগঠনে ৩ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়।
মোঃ শরীফুল ইসলাম আরশ কে প্রধান উপদেষ্টা, ডাঃ খালেদ ইমতিয়াজ আহমেদ (দোলন) ও মোঃ বেলাল হোসাইন কে উপদেষ্টা মনোনীত করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ