আজ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে মে, ২০২৪ ইং

{"source_sid":"890B4D06-EE79-493B-9504-D66853C5548A_1601399463436","subsource":"done_button","uid":"890B4D06-EE79-493B-9504-D66853C5548A_1601399463350","source":"editor","origin":"unknown"}

২০ বছর পর কেশবপুর পৌর আ’লীগের কমিটি, সভাপতি রফিকুল, সাধারণ সম্পাদক কার্তিক নির্বাচিত

আক্তারুজ্জামান জুয়েল , কেশবপুর (যশোর) প্রতিনিধি:

দীর্ঘ ২০ বছর পর কাউন্সিলের মাধ্যমে কেশবপুর পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার পৌর শহরের আবু শারাফ সাদেক অডিটোরিয়ামে উক্ত কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। কাউন্সিলররা পৌরসভার মেয়র রফিকুল ইসলাম মোড়লকে সভাপতি ও পৌর যুবলীগের সভাপতি কার্তিক চন্দ্র সাহাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করার প্রস্তাব ও সম্পূর্ণ মতামত প্রদান করেন। কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে নবনির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে কার্তিক চন্দ্র সাহার নাম ঘোষনা দেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম রুহুল আমিন।
এর আগে কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি। অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন, যশোর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল মজিদ এবং জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন। অনুষ্ঠানে উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম রুহুল আমিন।

প্রধান আলোচক হিসেবে বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা। আলোচনা সভায় পৌর আওয়ামীলীগের বিদায়ী কমিটির যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট মিলন মিত্র সভাপতিত্ব করেন। বিশেষ অতিথির বক্তৃতা করেন, যশোর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপু, অভয়নগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সরদার ওলিয়ার রহমান।
বক্তব্য রাখেন, পৌর আওয়ামীলীগের বিদায়ী কমিটির যুগ্ম আহবায়ক জামাল উদ্দীন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী, পৌরসভার ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতিদের মধ্যে রমজান আলী, হাবিবুর রহমান হাবিব, মনোয়ার হোসেন, জাহাঙ্গীর আলম বিশ্বাস, উপজেলঅ ছাত্রলীগের আহবায়ক কাজী আজহারুল ইসলাম মানিক প্রমুখ।
উল্লেখ্য, ১৯৯৮ সালে কেশবপুর পৌর সভা ঘোষনার পর থেকে পৌর আওয়ামীলীগের কার্যক্রম আহবায়ক কমিটি দ্বারা পরিচালিত হচ্ছিল। যশোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার কেশবপুর আসনের এমপি নির্বাচিত হবার পর তিনি আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠন শক্তিশালী করতে পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহন করেন। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার পৌর আওয়ামীলীগের কমিটি গঠন করা হয়। নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে রাতেই শহরে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। আনন্দ মিছিল থেকে কেবপুরের সংসদ সদস্য, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে শুভেচ্ছা জানানো হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ