আজ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২২ ইং

সরাইল অরুয়াইলের কাকরিয়ায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

 

হাসনাত কাইয়ূম,সরাইল প্রতিনিধি :

সরাইলের অরুয়াইলে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ২৪ সেপ্টেম্বর শনিবার বিকেলে সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়নের কাকরিয়া গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

বিট পুলিশিং সভা অরুয়াইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবদুল হাকিম এর সভাপতিত্বে অরুয়াইল ক্লাস্টার, প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ আসিফ ইকবাল খোকনের সঞ্চালনায় অনন্যদের মধ্যে বক্তব্য রাখেন কাকরিয়া ৭ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মোঃ সুন্দর আলী, ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক প্রেমানন্দ দাস, বাবু মিয়া,মতিলাল দাস,ডাঃ পবিত্র দাস,গোস্ট লাল দাস ও সংবাদ কর্মী হাসনাত কাইয়ুম প্রমূখ।

অনুষ্ঠানে বিট পুলিশিং সভার সমন্নয়ক, অরুয়াইল পুলিশ ফাড়ির ইনচার্জ এস,আই বাপন চক্রবর্তী ও অনুষ্ঠান সভাপতি অরুয়াইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবদুল হাকিম বলেন; বিট পুলিশিং কার্যক্রম নিয়ে সমাজের সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতায় সব ধরনের অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বিট পুলিশিং কার্যক্রম।

পুলিশি সেবা আরও গতিশীল ও কার্যকরের লক্ষ্যে জঙ্গি ও সন্ত্রাসী কার্যক্রমসহ কমিউনিটি পুলিশের ন্যায় বিট পুলিশিংয়ের ফলে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে দ্রুত বিস্তারিত জানা যাবে। পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি হবে। পুলিশের জন্য এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানাসহ অপরাধ দমন ও সহজে রহস্য উৎঘাটন করা যাবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ