আজ ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে মে, ২০২৪ ইং

লক্ষ্মীপুরের নিখোঁজ ব্যবসায়ী জুয়েল দু’দিনও উদ্ধার হয়নি

মোঃ হৃদয় হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে মোঃ জুয়েল (২৮) নামের এক তরুন ব্যবসায়ী নিখোঁজের দু’দিন পরও উদ্ধার হয়নি। স্বজনদের বাড়ী ও বিভিন্ন স্থানে না পেয়ে বুধবার (০৯ সেপ্টেম্বর) রাতে নিখোঁজ ব্যবসায়ীর চাচা জামাল হোসেন বাদী হয়ে সদর থানায় সাধারন ডায়রী করেছেন (যার নং-৪৬৫) । জুয়েলের নিখোঁজের ঘটনায় তার পরিবার ও স্বজনরা উদ্বিঘ্ন রয়েছে। নিখোঁজ জুয়েল সদর উপজেলার গঙ্গাপুর গ্রামের হারুনুর রশিদের ছেলে।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকালে-নিখোঁজ ডায়রিতে জানাযায়, গত ৫ সেপ্টেম্বর থেকে গঙ্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে মুদি ও চা বিক্রির ব্যবসা শুরু করেন জুয়েল। গত ৮ সেপ্টেম্বর দুপুরে লক্ষ্মীপুর শহরের ওয়ান ব্যাংকে তার নামে একটি হিসাব খুলে তার চাচা জামাল কম্পিউটার দোকানে গিয়ে আরেক চাচা আবু বকর সিদ্দিকের কাছে বইটি জমা দেয়। পরে ‘ একটু বাজার থেকে ঘুরে আসছি’ এ বলে আর দোকানেও আসেনি এবং বাড়ীতেও যায়নি সে। নিখোঁজের সময় জুয়েলের পড়নে জিন্সের প্যান্ট ও টি-শার্ট ছিলো । সে লম্বায় ৫”-৬’ ও শরীরের রং ফর্সা, মুখমন্ডল গোলাকার ও ছোট ছোট দাড়ি রয়েছে।
লক্ষ্মীপুর সদর থানার এএসআই মোঃ আউয়াল জানান, ব্যবসায়ী জুয়েলরর নিখোঁজের ঘটনায় তার চাচা জামাল হোসেন থানায় সাধারন ডায়রী করেছেন। পুলিশ জানান তাকে উদ্ধারে চেষ্টা চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ