আজ ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে মে, ২০২৪ ইং

ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তার নিরাপত্তায় সশস্ত্র আনসার সদস্য মোতায়েন

 

ফটিকছড়ি প্রতিনিধি :

ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তার নিরাপত্তায় সশস্ত্র আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।
শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন
সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জিসান বিন মাজেদ।
তিনি জানান, ইউএনও অফিস ও সরকারি বাসার নিরাপত্তায় আপাতত ৪ জন সশস্ত্র আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা থেকে তারা যথারীতি দায়িত্ব পালন শুরু করে দিয়েছেন। ২৪ ঘন্টা তারা দায়িত্ব পালন করবে।ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশক্রমে প্রয়োজনে নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হবে।

উল্লেখ্য দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর দুর্বৃত্তদের হামলার ঘটনার পর থেকে সারাদেশে ইউএনওদের নিরাপত্তা বৃদ্ধির অংশ হিসেবে সরকারি নির্দেশনায় ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস ও বাসায় এ নিরাপত্তা প্রদান করা হচ্ছে। প্রতিটি উপজেলায় অস্ত্র-গুলির নিরাপত্তা পূর্বক একজন পিসি, একজন এপিসি ও আটজন আনসারসহ মোট ১০ জন করে আনসার সদস্য মোতায়েন থাকবে বলেও জানা যায়।
চট্টগ্রাম জেলার ১৫ টি উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তাদের
বাসা ও অফিসে সশস্ত্র আনসার মোতায়েন করা হয়েছে বল জানা গেছে।

জানা গেছে, দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের উপর সরকারী বাসভবনে দূর্বৃত্তদের হামলার ঘটনার পর থেকে সারাদেশে ইউএনওদের নিরাপত্তা বৃদ্ধির উদ্যোগ নেয় সরকার।
তারই ধারাবাহিকতায় ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস ও বাসায় এ নিরাপত্তা প্রদান করা হচ্ছে।
ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ সায়েদুল আরেফিনও তাঁর নিরাপত্তা জোরদারে সশস্ত্র আনসার সদস্য মোতায়েনের বিষয়টি নিশ্চিত করেছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ