আজ ৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২২ ইং

সিএমপির শীর্ষ পদে রদবদল : গেলেন মাহবুব, আসলেন তানভীর

 

হাসান চৌধুরী দিপু, চট্টগ্রাম :

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) শীর্ষ পদে রদবদল করা হয়েছে। চট্টগ্রাম মহানগর পুলিশের কমিশনার ও চট্টগ্রাম রেঞ্জের উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি)-কে বদলি করে নতুন কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়া আরও পাঁচ কর্মকর্তার বদলির আদেশ জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।
সোমবার (৩১ আগস্ট) চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মো. মাহাবুবুর রহমানকে ঢাকার শিল্পাঞ্চল পুলিশ ইউনিটের উপ-পুলিশ মহাপরিদর্শক হিসেবে বদলি করা হয়। ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কমিশনার করা হয়েছে।
আর চট্টগ্রাম রেঞ্জের উপ-পুলিশ মহাপরিদর্শক খন্দকার গোলাম ফারুককে পুলিশ একাডেমির উপ-পুলিশ মহাপরিদর্শক হিসেবে বদলি করা হয়। গাজীপুর মহানগর পুলিশের কমিশনার মো. আনোয়ার হোসেনকে চট্টগ্রাম রেঞ্জের উপ-পুলিশ মহাপরিদর্শক করা হয়েছে।
বাংলাদেশ পুলিশ একাডেমির (সারদা, রাজশাহী) উপ-পুলিশ মহাপরিদর্শক মো. আব্দুল্লাহহেল বাকীকে সিআইডির (অপরাধ তদন্ত বিভাগ) উপ-পুলিশ মহাপরিদর্শক করা হয়েছে।
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) অতিরিক্ত মহাপরিচালক জামিল আহমেদকে সিআইডির উপ-পুলিশ মহাপরিদর্শক হিসেবে বদলি করা হয়েছে। সিআইডির উপ-পুলিশ মহাপরিদর্শক ইমতিয়াজ আহমেদকে র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ