আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ ইং

মোহনা টিভির চাঁদপুর-পূর্ব জেলা প্রতিনিধি নিয়োগ পেলেন ফাহাদ

কে এম নজরুল ইসলাম :

‘বাংলার প্রতিচ্ছবি’ শ্লোগানকে লালন করে এগিয়ে চলা স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল মোহনা টিভির চাঁদপুর-পূর্বাঞ্চলের জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক মোঃ ফাহাদ। গতকাল ১০ অক্টোবর (মঙ্গলবার) রাতে মোহনা টেলিভিশন লিঃ ভবনে আনুষ্ঠানিকভাবে তার হাতে চ্যানেলের পরিচয় পত্র তুলে দেন মোহনা টিভির কর্মকর্তাবৃন্দ।

এর আগে গত বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টায় মোহনা টিভির ঢাকাস্থ মিরপুর পল্লবীর কার্যালয়ে ব্যবস্থাপনা পরিচালক শাহেদ আহমেদ মজুমদার স্বাক্ষরিত নিয়োগপত্র হাতে পান তিনি। এ সময় চ্যানেলের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। গত ২৭-০৯-২০২৩ খ্রিঃ তারিখ হতে নিয়োগকৃত পত্রটি, যার স্মারক নং- মোহনাটিভি/জেপ্র/অনিপ/২০২৩-এ কার্যকর করা হয়।

সাংবাদিক মোঃ ফাহাদ চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ মিজানুর রহমান খান ও ফাতেমা বেগম দম্পতির ২ সন্তানের মধ্যে ছোট সন্তান। ২০১৯ সালের শুরুর দিকে চাঁদপুরের স্থানীয় দৈনিক চাঁদপুর সংবাদের ফরিদগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে সাংবাদিকতা শুরু করেন। কাজের ধারাবাহিকতায় পরে ২০২০ সালে যুক্ত হন চাঁদপুরের স্থানীয় দৈনিক শপথ পত্রিকায়। এরই মধ্যে সদস্য হিসেবে অন্তর্ভুক্ত হন সাংবাদিকদের সংগঠন ফরিদগঞ্জ প্রেসক্লাবে। ধীরে ধীরে সাংবাদিকতায় অগ্রসর হয়ে কাজ শুরু করেন জাতীয় দৈনিক খোলাকাগজে।

এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত রয়েছেন। তিনি কর্মক্ষেত্রে সকলের দোয়া, ভালোবাসা ও সার্বিকভাবে সহযোগিতা চেয়েছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ