আজ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ ইং

টেকনাফে ১ লক্ষ পিস ইয়াবাসহ আটক ২ মাদক কারবারী

সাজন বড়ুয়া সাজু:
কক্সবাজারের টেকনাফে  অভিযান চালিয়ে ১ লক্ষ পিস ইয়াবাসহ দুই মাদককারবারীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।
শুক্রবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী।
জানান যায় র‌্যাবের কাছে গোপন সংবাদ আসে টেকনাফ সাবরাংয়ের উত্তর নয়াপারঅ এলাকায় মাদককারবারীরা মাদক বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।সে সংবাদের ভিত্তি ভোররাতে সিপিএসসির  একটি চৌকস টিম অভিযান পরিচালনা করে।
এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে দুইজন মাদককারবারীকে আটক করতে সক্ষম হয় এবং আটককৃত ব্যাক্তিদের দেহ ও তাদের কাছে থাকা প্লাস্টিকের বস্তা তল্লাশি করে মোট ১ লক্ষ পিস ইয়াবা, ২ টি স্মার্টফোন,২টি বাটন মোবাইল  ও ৬টি সিম কার্ড জব্দ করা হয়।
আটককৃত ব্যাক্তিরা হল টেকনাফ সাবরাং ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের উত্তর নয়াপাড়া এলাকার হোসেন আহমেদের ছেলে মোঃ রফিক(৪৪) এবং মৃত নুর ইসলামের ছেলে মোঃ শামসুল আলম(৪০)।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে তারা বেশ কিছু দিন ধরে মাদক ব্যবসায়ের সাথে জড়িত এবং  পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে টেকনাফ সদর’সহ কক্সবাজার জেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল।
উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবাসহ ধৃত মাদক কারবারীদ্বয়ের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য  কক্সব টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ