আজ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ ইং

টেকনাফ থেকে বিয়ার ক্যান ও বিদেশি মদসহ মাদককারবারী আটক 

সাজন বড়ুয়া সাজু :
কক্সবাজার টেকনাফে র‌্যাবের অভিযানে ৭১ টি বিয়ার ক্যান ও ১২ টি মদের বোতলসহ তারেক জিয়া(১৮) নামে এক মাদককারবারীকে আটক করেছে র‌্যাবের সদস্যরা।
বৃহস্পতিবার সন্ধায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী।
জানান যায় গতরাতে কক্সবাজার জেলাধীন টেকনাফ উপজেলার হোয়াইক্ষ্যং ইউনিয়নের মনিরঘোনা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাবের আভিযানিক দল।তাৎক্ষণিক র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে জিয়া নামে এক মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয়। এসময় তার হেফাজতে থাকা প্লাস্টিকের ব্যাগ তলাশী করে ৭১ টও বিয়ার ক্যান ও ১২ টি বিদেশী মদ উদ্ধার করা হয়।
আটককৃত ব্যাক্তি মনিরঘোনা এলাকার নুরুল আমিনের ছেলে।সে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন পন্থা অবলম্বন করে বিয়ার ক্যানসহ অন্যান্য মাদকদ্রব্য অবৈধভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে নিজের হেফাজতে মজুদ করত। পরবর্তীতে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য উক্ত মাদক টেকনাফসহ কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করত বলে জানা যায়। এছাড়া উদ্ধারকৃত বিয়ার ক্যান ও বিদেশী মদসহ আটককৃত  ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ