আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

বিচারপ্রার্থীদের জজ আদালতে বিশ্রামাগার ‘ন্যায়কুঞ্জ’ নির্মাণ কাজের উদ্বোধন

ইমাম হোসেন, ঝালকাঠি প্রতিনিধি :

ঝালকাঠি জেলা ও দায়রা জজ আদালতে বিচারপ্রার্থীদের জন্য বিশ্রামাগার ‘ন্যায়কুঞ্জ’ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

শনিবার ২৭মে সকাল ১০ টায় আদালত প্রাঙ্গনে এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন হাইকোর্ট বিভাগের বিচারপতি মোঃ মোস্তাফিজুর রহমান। ৪৫ লাখ টাকা ব্যায়ে নির্মিত এ বিশ্রামাগারটি বাস্তবায়ন করছে ঝালকাঠি গণপূর্ত অধিদপ্তর

এসময় উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ মো. ওয়ালিউল ইসলাম, জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম, জেলা পুলিশ সুপার আফরাজুল হক, জেলা আইনজীবী সমিতির সভাপতি ও পিপি আব্দুল মান্নান রসুলসহ অন্যান্য বিচারকবৃন্দ।

বিশ্রামাগার ‘ন্যায়কুঞ্জ’ নির্মাণ কাজের শুভ উদ্বোধন শেষে জেলা ও আইনজীবী সমিতির পক্ষ থেকে জেলা আইনজীবী সমিতির সভাপতি ও পিপি আব্দুল মান্নান রসুল হাইকোর্ট বিভাগের বিচারপতি মোঃ মোস্তাফিজুর রহমানকে ফুলের তোড়া দিয়ে ফুলেল শুভেচ্ছা জানান।

পরে আইনজীবী সমিতির হলরুমে বিচারাধীন মামলা দ্রুত নিষ্পত্তি করার জন্য আইনজীবীদের সাথে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। অ্যাডভোকেট আব্দুল মান্নান রসুলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিচারপতি মোঃ মোস্তাফিজুর রহমান।

সভায় বিচারপতি মোঃ মোস্তাফিজুর রহমান তার বক্তব্যে মামলা দ্রুত নিষ্পত্তির লক্ষ্যে স্বাক্ষীদের যথা সময়ে আদালতে হাজির করার জন্য সরকারি কৌশলী ও আইনজীবীদের প্রতি বিশেষভাবে অনুরোধ জানান।

এছারাও সভায় আরো বক্তব্য রাখেন, জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ ওয়ালিউল ইসলাম, নারী শিশু ট্রাইব্যুনাল আদালতের বিচারক আবদুল হামিদ, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মাসুদুর রহমান, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পারভেজ শাহরিয়ার, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির প্রমুখ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ