আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাভার কল্যাণ কমিটির সভাপতি কবির, সম্পাদক আরিফ

নিজস্ব প্রতিবেদক :

জগন্নাথ বিশ্ববিদ্যালয়স্থ সাভার ছাত্রকল্যাণের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছে রসায়ন বিভাগের শিক্ষার্থী সোহাগ কবির এবং সাধারণ সম্পাদক রাষ্ট্রবিজ্ঞান বিভাগের কৃতিসন্তান ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাজ্জাদ আরিফ।

গত রবিবার ১৯-০২-২০২৩ তারিখে সাভার ছাত্রকল্যাণ এর প্রতিষ্ঠাকালীন সভাপতি ও সাধারণ সম্পাদকের সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ০৫ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

এছাড়াও উক্ত কমিটিতে সহ-সাধারণ সম্পাদক হিসেবে ১৫ তম ব্যাচের ইমরান মোক্তাদির কে এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে একই ব্যাচের শিক্ষার্থী আবিরুজ্জামান আবির কে মনোনীত করা হয়।

এবিষয়ে সংগঠনের সভাপতি সোহাগ কবির বলেন, “সাভার ছাত্রকল্যাণ পরিষদ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের একটি গুরত্বপূর্ন সংগঠন। আমি এবং আমার সাধারণ সম্পাদক কাধে কাধ মিলিয়ে শিক্ষার্থী কল্যাণে কাজ করে যাবো এবং সংগঠনকে সামনে এগিয়ে নিয়ে যাবো ইনশা আল্লাহ।”

সাধারণ সম্পাদক সাজ্জাদ আরিফ বলেন, “আমাকে সাভার ছাত্রকল্যাণের সাধারণ সম্পাদক করায় প্রতিষ্ঠাকালীন সভাপতি তারিকুল ইসলাম ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

সাভার ছাত্রকল্যাণ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের একটি ঐতিহ্যবাহী সংগঠন। এর সুনাম যেনো ক্ষুন্ন না হয় এবং সংগঠন কে গতিশীল করার লক্ষ্যে আমি এবং আমার সভাপতি দৃঢ়প্রতিজ্ঞাবদ্ধ।”

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ