আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং

প্রাথমিক বিদ্যালয়ে ১০টি টেবিল উপহার দিলেন সাবেক মহিলা কাউন্সিলর

মেহেদী হাসান :

শিক্ষাই জাতির মেরুদণ্ড, শিক্ষাই আলো,আর সেই শিক্ষার জন্য গাজীপুর মহানগর কাশিমপুরে ২ নং ওয়ার্ডের ভবানীপুর ৭৫ নং সরকারি প্রাইমারি স্কুলে পড়াশোনার জন্য ১০ টি টেবিল উপহার দিলেন ১,২,৩,নং ওয়ার্ডের সাবেক মহিলা কাউন্সিলর পারভিন আক্তার।

এ সময় উপস্থিত ছিলেন উক্ত বিদ্যালয় এর কমিটির সভাপতি এবং সদস্যরা, আরও উপস্থিত ছিলেন প্রাইমারি স্কুলের সকল শিক্ষকগণ এবং শিক্ষার্থীরা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

১০ টি টেবিল উপহার পেয়ে স্কুলের কোমলমতি শিশুরা আনন্দে আত্মহারা হয়ে যায়। এসময় সকল শিক্ষক মন্ডলীর মুখে আনন্দর ছাপ দেখা যায়।

এ ব্যাপারে সাবেক কাউন্সিলর পারভিন আক্তার কে জিজ্ঞেস করলে তিনি বলেন,শিক্ষাই জাতির মেরুদণ্ড, আর কোমলমতি শিশুদের শিক্ষার জন্য উৎসাহিত করার জন্যই আমি এই ক্ষুদ্র উপহার হিসেবে দিয়েছি যাতে করে শিশুরা ভালভাবে বসে শিক্ষা অর্জন করতে পারে।

তিনি আরও বলেন আমি আগ থেকেই বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আমার সাধ্য অনুযায়ী বিভিন্ন খেলাধুলার উপকরণ দিয়ে আসছি এবং ভবিষ্যতেও দেয়ার চেষ্টা করব।

শিক্ষা প্রতিষ্ঠানে এমন ব্যতিক্রমধর্মী উদ্যোগ দেখে এলাকার সাধারণ মানুষও তাকে ধন্যবাদ জানিয়েছেন এবং সাধারণ মানুষ বলেন এমন মানবতার ফেরিওয়ালা প্রতিটি ওয়ার্ডেই থাকা দরকার।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ