আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং

লালমোহনে আওয়ামী লীগের অফিস মেরামতে বিএনপির নেতার বাঁধা

ভোলা প্রতিনিধিঃ

ভোলার লালমোহন উপজেলা কালমা ইউনিয়ন ৩নং ওয়ার্ড বাকলাই বাড়ির দরজায়,দীর্ঘদিনের আওয়ামী লীগের অফিস কার্যালয়টি সংরক্ষণের অভাবে, ঘরটিকে মেরামতের জন্য কাজ করেন স্থানীয় আওয়ামী লীগের লোকজন।

সামনে নির্বাচনকে কেন্দ্র করে, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সকল কার্যক্রম এই অফিসে বসে করার জন্য কাজ শুরু করেন স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা। গতকাল শুক্রবার সকালে তাদের বাধা দেন বিএনপির লোকজন।

স্থানীয় আওয়ামী লীগনেতা আবুল হাসেম এবং শাজাহান বাকলাই বলেন, এটা আমাদের অনেক পুরানো আওয়ামী লীগের অফিশ সরকারি খাশ জায়গায়, এতদিন কোন খবর ছিল না তাদের এখন সামনের নির্বাচনের জন্য আমরা এটা মেরামত করতেছি, এখন তার চোখ পরছে, সে বলে এটা আমার সম্পতি।

যখন দেখছে তারা এটা আওয়ামী লীগের অফিস হবে তখনি তাদের সমস্যা হয় তাই তারা নিজের দাবি করে বিএনপির অফিস তৈরির পায়তারা করছে।

আমরা এটার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এই দিকে – আবু মেলকার, শাজাহান, মফিজুল মেলকার এবং বশির উল্লাহ। এটাকে নিজের সম্পত্তি দাবি করে বিএনপির অফিস করার পাঁয়তারা করছে বলে অভিযোগ করেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এবিষয়ে আবু মেলকার বলেন,এই বিষয়টি সম্পন্ন মিথ্যা, এটা আমার পৈত্রিক ও খরিদা সূত্রে মালিক, যার সকল কাগজপত্র আমার কাছে রয়েছে এবং বিচার ফয়সাল চলমান।

আমি ও আমার পরিবার সকলেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জরিত, যা মাননীয় এমপি মহোদয় ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সহ সবাই জানে।

আমি আমার মতই করে এখানে আওয়ামী লীগের অফিস করব। আমার বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করছে তারাই বিএনপির সাথে জরিত।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ