আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং

লালমোহনে জমি নিয়ে বিরোধের জেরে হামলা আহত- ৩

লালমোহন প্রতিনিধি:

লালমোহনে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ৩ জনকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের ২ নং ওয়ার্ড সেহের আলী মাঝি বাড়িতে গত ২৮ অক্টোবর শুক্রবার সকাল সাড়ে ৮ টার সময় এঘটনা ঘটে।

জানাযায়,রমাগঞ্জ ২ নং ওয়ার্ড সেহের আলী মাঝি বাড়ির মৃত আঃ কাদেরের ছেলে শাহজাহানের খরিদা সম্পত্তিতে জোর পূর্বক সিমানার পিলার স্থাপন করতে আসে একই বাড়ির মৃত সেহের আলীর ছেলে নাদরুজ্জামান গংরা এতে বাঁধা প্রদান করে শাজাহানের স্ত্রী রাশেদা বেগম,

পরে কথা কাটাকাটির এক পর্যায়ে তাকে এলোপাতারি মারপিট টানাহেঁচড়া ও ধারালো দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে লোকমান,জাকির,নাদরুজ্জামান,ইয়াছমিন,সেলিনা,মুক্তা,মনোয়ারা সহ বহিরাগত আরো ৫/৬ জন।

পরে রাশেদার ডাকচিৎকারে নাতিন ঝুমুর ও সোনিয়া এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে গুরুতর আহত করে।

পরে স্থানীয় লোকজন এসে তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে লালমোহন হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক রাশেদা বেগমকে ভর্তি দিয়ে ঝুমুর ও সোনিয়াকে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন।বর্তমানে শাজাহানের স্ত্রী রাশেদা বেগম লালমোহন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

শাজাহান অভিযোগ করে জানান, রমাগঞ্জ মৌজার তৌজি – ৩৪ জেএল নং- ৩১ এস এ খতিয়ান নং – ৫৬১ দাগ নং- ১৫০৮/১৫১৪ এর ২৪ শতাংশ জমি খরিদ করি২১/০৩/২০২১ সালে মাহবুবুর রহমানের নিকট হইতে যার রেজিঃ কৃত কবলা নং ২১৫৮ উক্ত জমি আমার দাতা মাহবুবুর রহমান আমাকে দখল দেন এবং ঐ জমি আমার দাতার পূর্ব থেকে দখলেও ছিল।

পরে ২০২১ সালে নাদরুজ্জামান গংরা উক্ত জমি জবরদখল করে একটি ঘর নির্মাণ করে।পুকুরে আমার পালিত মাছ লুট করে নিয়ে যায়। আমি প্রতিবাদ করলে আমাকে মিথ্যা মামলা হামলা ও মারধরের হুমকি ধামকি দেয়।

পরে নিরুপায় হয়ে নাদরুজ্জামান সহ ১৯ জনকে বিবাদী করে ভোলা সিনিয়র সহকারী জজ আদালতে দেওয়ানী মামলা দায়ের করি যার নং- ১৮০/২০২১ ইং। আদলতে সে মামলা চলমান অবস্থায় থাকা সত্যেও এরা জোর পূর্বক পিলার স্থাপন করতে আসে।এতে বাঁধা প্রদান করলে তার আমার পরিবারের উপর সন্ত্রাসী হামলা চালায়।

অপরদিকে অভিযুক্ত নাদরুজ্জামান জানান আমার খরিদা সম্পত্তি আমি দখলে আছি।এবং শাজাহানের স্ত্রী রাশেদাকে মারপিটের কথা অস্বীকার করে তাদের লোকজনকে মারপিট করেছে বলে জানান,

ভুক্তভোগী শাজাহান এ ঘটনায় ন্যায় বিচার দাবি করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ