আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং

সৎ বাবাকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেফতার ২

ধামরাই প্রতিনিধি :

ঢাকার ধামরাইয়ে সৎ বাবাকে ছুরিকাঘাত করে হত্যার ঘটনায় ছেলেসহ দুইজনকে গ্রেফতার করেছে ‌র‌্যাব-৪।

শনিবার (২৭ আগস্ট) সকালে একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গ্রেফতারের বিষয়টি জানিয়েছে র‌্যাব-৪।

এরআগে, শুক্রবার (২৬ আগস্ট) বিকেলে সাভারে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- শিপলু (২০) ও রাসেল (১৬)।

নিহত নিহত আমিরুল ইসলাম সাভারের গেন্ডা টিয়াবাড়ি এলাকার ইব্রাহিম হোসেনের ছেলে।

র‌্যাব জানায়, গত ১৭ আগস্ট রক্তাক্ত জখম অবস্থায় কান্দাকাউলি এলাকা থেকে একটি মরদেহ উদ্ধার করা হয়। পরে অনুসন্ধানে তার পরিচয় জানা যায়।

এ ঘটনায় পরের দিন থানায় মামলা দায়ের করা হলে র‌্যাব বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে। পরে গতকাল (২৬ আগস্ট) দুইজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার বিষয়ে স্বীকারোক্তি দেয়।

আসামী শিপলুর বাবা মারা যাওয়ার পর আসামীর অনুমতি ছাড়াই তার মা ভিকটিমের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। প্রাথমিকভাবে আসামী তা মেনে না নিলেও পরবর্তীতে সময়ের সাথে সাথে তা মেনে নিতে থাকে।

কিন্তু ভিকটিম মাদকসেবী হওয়ায় আসামীর সাথে তাদের পারিবারিক কলহ লেগেই থাকতো।

এছাড়াও তর্কবিতর্কের বিভিন্ন সময়ে আসামী শিপলু ভিকটিমকে মেরে ফেলার হুমকি দিয়ে যেতো। পরবর্তীতে গত ১৬ আগস্ট দুপুরে ভিকটিম বাসা থেকে বের হয়ে যাওয়ার পর তার সন্ধান পাওয়া যায়নি।

জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, ভুক্তভোগী আমিরুলকে তার স্ত্রী শিল্পী বেগম সাভার থেকে ডেকে ধামরাইয়ের নান্নার ইউনিয়নের রোহিঙ্গা মার্কেট এলাকায় নিয়ে যায় এবং সেখানে জোরপূর্বক তালাক নামায় স্বাক্ষর নেয়।

এরপর আমিরুল কৌশলে সেখান থেকে দৌড়ে পালিয়ে একটি ভ্যানে উঠে রওনা হয়, কিন্তু পথিমধ্যে আসামী শিপলু, তার আপন ভাইদ্বয় এবং অন্য গ্রেফতারকৃত আসামী

রাসেলের সহযোগীতায় পরিকল্পিতভাবে ভিকটিম আমিনুরকে ছুরি দিয়ে নির্মমভাবে হত্যা করে লাশ গুমের চেষ্টা করে। পরে তারা মরদেহ ফেলে পালিয়ে যায়।

র‌্যাব-৪ (সিপিসি – ২) এর কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, গ্রেফতার আসামিদের থানায় হস্তান্তরে প্রক্রিয়া চলছে। এছাড়া এ ঘটনায় জড়িত পলাতক আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ