আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং

জাতীয় শোক দিবস উপলক্ষে  তেঁতুলঝোড়া ইউনিয়ন আ.লীগের দোয়া 

সাভার প্রতিনিধি :
সাভারে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।শুক্রবার বিকালে সাভার তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামীলীগের  উদ্যোগে সাভার হেমায়েতপুর পদ্মার মোড়ে এই আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
অনুষ্ঠানটি আলতাব হোসেন বেপারীর সভাপতিত্বে ও শাহআলমের এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য এ্যাড. মোঃ কামরুল ইসলাম।
প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন  সাভার উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব।
এছাড়া বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্লা,  ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ চৌধুরী মাসুদ, আশুলিয়া থানা আ.লীগের সভাপতি ফারুক হাসান তুহিন,
তেঁতুলঝোড়া ইউপি চেয়ারম্যান ফখরুল আলম সমর, ভাকুর্তা ইউপি চেয়ারম্যান হাজী লিয়াকত হোসেন, আমিনবাজার ইউপি চেয়ারম্যান রকিব আহম্মেদ সহ আ.লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় প্রধান অতিথির বক্তব্যে, অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, আমি যেই কথাটা বলতে চাচ্ছি জাতির জনক বঙ্গবন্ধু কে একাত্তরের ঘাতক রাজাকারের দল পরাজয়ের প্রতিশোধ গ্রহণ করার জন্য হত্যা করেছিল। ইতিহাসে বহু রাষ্ট্রনায়ক কে হত্যা করা হয়েছে আব্রাহাম লিংকন, মার্টিন পিঞ্জিরা সহ আরো অনেকে কিন্তু বঙ্গবন্ধুর মত হত্যাকান্ডের মত পৈশাচিকতার বিশ্বে আর কোথাও ঘটে নাই।
জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে হত্যা করতে চেয়েছিল মুক্তিযুদ্ধের চেতনাকে, স্বাধীন বাংলাদেশকে। আমাদের আওয়ামীলীগ সরকার এখন সুসংগঠিত আমরা সকলে ঐক্যবদ্ধ আছি। দেশ ও জনগণকে নিয়ে যারা ষড়যন্ত্র করছে আমরা তাদের কোন ভাবে ছাড় দিব না।
আমরা এই ষড়যন্ত্রকারীদের জনগণকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে প্রতিহত করব। আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে ইসির রোড ম্যাপ অনুযায়ী। তিনি বিএনপিকে বলেন নির্বাচন বানচাল করার আপনারা কে এই দেশের জনগনের যাকে ভোট দিবে সেই ক্ষমতায় আসবে।
তাই  আহবান জানাই আগামী জাতীয় নির্বাচনে সকল দল নির্বাচনে অংশ গ্রহন করবে বলে আশা করছি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ